বাংলা নিউজ > ময়দান > ফুটবল > AFC Cup অতীত, দেশে ফিরে গেলেন হাবাসরা, পুজোর পর গোয়ায় ISL-এর শিবির করবে ATK MB
এটিকে মোহনবাগান।
এটিকে মোহনবাগান।

AFC Cup অতীত, দেশে ফিরে গেলেন হাবাসরা, পুজোর পর গোয়ায় ISL-এর শিবির করবে ATK MB

  • ১৫ অক্টোবরের পর গোয়ায় আইএসএলের শিবির শুরু হওয়ার কথা এটিকে মোহনবাগানের। তবে গোয়ায় পৌঁছানোর পর প্লেয়ারদের ৮ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে। তার পরেই প্রস্তুতি শুরু করবে এটিকে মোহনবাগান।

এএফসি কাপের সেমিফাইনালে বিশ্রি হারের পর এখন এটিকে মোহনবাগানের সামনে নতুন লক্ষ্য। আইএসএল চ্যাম্পিয়ন হওয়া। গত বার যে ট্রফিটা অল্পের জন্য অধরা রয়ে গিয়েছে, এই বছর সেই ট্রফি জয়ের স্বাদ পেতে চান রয় কৃষ্ণরা। আর পুজোর পর সেই লক্ষ্যেই প্রস্তুতি শুরু করে দেবে সবুজ-মেরুন ব্রিগেড।

১৫ অক্টোবরের পর গোয়ায় আইএসএলের শিবির শুরু হওয়ার কথা এটিকে মোহনবাগানের। তবে গোয়ায় পৌঁছানোর পর প্লেয়ারদের ৮ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে। তার পরেই প্রস্তুতি শুরু করবে এটিকে মোহনবাগান। এএফসি কাপের সেমিফাইনাল ম্যাচে হারের যন্ত্রণা নিয়ে অবশ্য যে যাঁর দেশের দেশে ফিরে যাচ্ছেন আন্তোনিও লোপেজ হাবাস সহ সাপোর্ট স্টাফ এবং ফুটবলাররা। বেশির ভাগ ফুটবলারই যে যাঁর বাড়ি ফিরে গিয়েছেন।

কিন্তু ভারতে ফিরে আসছেন রয় কৃষ্ণ। উইলিয়ামসনও দেশে ফিরতে পারবেন না। আসলে ফিজি এবং অস্ট্রেলিয়ায় করোনার কারণে নিয়ম খুবই কড়াকড়ি। যে কারণে দেশে ফিরলে এই দুই ফুটবলার আটকে যেতে পারেন। তাই তাঁরা নিজেদের দেশে ফিরছেন না। এ দিকে জাতীয় দলে এটিকে মোহনবাগানের ছয় ফুটবলার যোগ দেবেন। সাফ চ্যাম্পিয়নশিপের জন্য। শুক্রবার কিছু ফুটবলার দেশে ফিরে এসেছেন। বাকিরা আসবেন শনিবার।

বন্ধ করুন