HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ‘Shoes thrown at Mohun Bagan fans’: 'মোহনবাগান ফ্যানদের দিকে জুতো ছুড়ল ওড়িশার সমর্থকরা', তুলকালাম ম্যাচের মধ্যেই

‘Shoes thrown at Mohun Bagan fans’: 'মোহনবাগান ফ্যানদের দিকে জুতো ছুড়ল ওড়িশার সমর্থকরা', তুলকালাম ম্যাচের মধ্যেই

ওড়িশার কলিঙ্গ স্টেডিয়ামে আইএসএলের প্রথম সেমিফাইনাল দেখতে যান মোহনবাগান সুপার জায়ান্টের সমর্থকরা। সেখানে তাঁদের লক্ষ্য করে জুতো ছোড়া হয়েছে বলে অভিযোগ উঠল। অভিযোগ, ম্যাচের মধ্যেই ওড়িশার গ্যালারি থেকে সেই কাজটা করা হয়েছে।

জুতো ছোড়া হয়েছে, দাবি করছেন মোহনবাগানের এক সমর্থক। (ছবি সৌজন্যে, এক্স @MB1889official)

মোহনবাগান সমর্থকদের লক্ষ্য করে জুতো ছোড়ার অভিযোগ উঠল ওড়িশা এফসির ফ্যানদের বিরুদ্ধে। মঙ্গলবার ওড়িশার ভুবনেশ্বরে কলিঙ্গ স্টেডিয়ামে আইএসএলের সেমিফাইনালের প্রথম ম্যাচের মধ্যেই গ্যালারিতে সেই ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। মোহনবাগান সমর্থকদের দাবি, পুলিশের সামনে ওড়িশা সমর্থকদের স্ট্যান্ড থেকে সবুজ-মেরুন ফ্যানদের লক্ষ্য করে জুতো ছোড়া হয়েছে। উড়ে এসেছে ইটও। সেই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়োও (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) ভাইরাল হয়ে গিয়েছে। যদিও বিষয়টি নিয়ে ওড়িশা কর্তৃপক্ষ, ওড়িশা পুলিশ বা আইএসএল কর্তৃপক্ষের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

ভাইরাল ভিডিয়োয় কী আছে?

মঙ্গববার আইএসএলের সেমিফাইনালের প্রথম লেগে ওড়িশার ঘরের মাঠে নামে মোহনবাগান। তিন মিনিটে গোল করলেও ১-২ গোলে শেষপর্যন্ত হেরে গিয়েছে। তারইমধ্যে প্রিয় দলের খেলা দেখতে যে মোহনবাগান সমর্থক কলিঙ্গ স্টেডিয়ামে যান, তাঁদের অনেকেই অভিযোগ করেন যে ওড়িশার সমর্থকদের স্ট্যান্ড থেকে জুতো ছোড়া হয়েছে। ইট ছোড়ারও অভিযোগ তুলেছেন মোহনবাগান সমর্থকদের একাংশ।

আরও পড়ুন: Mohun Bagan vs Odisha FC ISL Semi-Final: ৩ মিনিটে গোল করেও ম্যাচ হার মোহনবাগানের

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়োয় (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দেখা গিয়েছে যে গ্যালারিতে তুলকালাম চলছে। পুলিশের উর্দি পরিহিত কয়েকজন ব্যক্তিকে উত্তেজিতভাবে কিছু বলছেন মোহনবাগানের জার্সি পরিহিত কয়েকজন ব্যক্তি। মোহনবাগান সমর্থকদের শান্ত করে আসনে বসানোর চেষ্টা করেন কয়েকজন পুলিশকর্মী। 

আরও পড়ুন: Mohun Bagan ISL Shield Row: মোহনবাগান তাঁবুতে কেন ১৫ ঘণ্টা থাকবে ISL শিল্ড? বিরক্ত একাংশ, 'সুখবর' দেবাশিসের

তারইমধ্যে মোহনবাগানের এক সমর্থক জুতো হাতে নিয়ে এগিয়ে আসেন। তিনি বলতে থাকেন, ‘এটা কী হচ্ছে দাদা? এটা কী হচ্ছে?’ তাঁর পাশে দাঁড়িয়ে থাকা এক মোহনবাগান সমর্থক বলতে থাকেন, 'পুলিশের সামনে ওড়িশার স্ট্যান্ড থেকে জুতো ছুড়েছে মোহনবাগান গ্যালারিকে তাক করে। পুলিশের সামনে এই জুতোটা ছোড়া হয়েছে এবং ইট ছোড়া হয়েছে। পুলিশের সামনে ওড়িশার ফ্যানদের স্ট্যান্ড থেকে ইট ছোড়া হচ্ছে। আমরা আজ মোহনবাগানের খেলা দেখার জন্য কলকাতা থেকে এসেছি। এগুলোর জন্য? আজ অশান্তি হলে কে দায়িত্ব নেবে?'

যদিও শেষপর্যন্ত কোনও অশান্তি হয়নি। পরিস্থিতি কিছুটা উত্তপ্ত হলেও হাতের বাইরে বেরিয়ে যায়নি। তবে মোহনবাগান ফ্যানরা শপথ নিয়ে ফিরেছেন যে কলকাতায় ওড়িশাকে হারিয়ে আইএসএলের ফাইনালে উঠতেই হবে। আগামী রবিবার (২৮ এপ্রিল) যুবভারতী ক্রীড়াঙ্গনে সেই ম্যাচ আছে। মোহনবাগান যদি ফাইনালে উঠে যায়, তাহলে প্রথম দল হিসেবে আইএসএল শিল্ড এবং আইএসএল কাপ জয়ের ইতিহাস গড়বে। তবে সেই কাজটা একেবারেই সহজ হবে না।

আরও পড়ুন: ইস্টবেঙ্গল-ডেম্পোকে পিছনে ফেলে ভারতীয় ফুটবলের সিংহাসন দখল করল মোহনবাগান, সামনে এল বড় তথ্য

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

চা–বাগানের ১১ জন শ্রমিকের মর্মান্তিক মৃত্যু, অস্বাস্থ্যকর পানীয় জল থেকে ডায়রিয়া হিট স্ট্রোকের পর অতিরিক্ত সচেতন বাদশা, মুম্বই ফিরেই ছাতারয় মুখ ঢাকলেন শাহরুখ IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ রবি রাতেই আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড় রেমাল, কোথায়? আজ সকালে তৈরি গভীর নিম্নচাপ ডালিয়াতেই হুহু করে কমবে ওজন! কোষ্ঠকাঠিন্যও হবে দূর পণ্ডিত হরিপ্রসাদ চৌরাসিয়ার বাঁশির সুরে মাতবে মঞ্চ,প্রকাশ্যে সারেগামাপার দিনক্ষণ ‘‌বহু রাষ্ট্রনেতা প্রধানমন্ত্রীকে বস বলে সম্বোধন করেন’‌, হরিয়ানায় দাবি রাজনাথের কলকাতা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে খোলা হল ব্যানার, দ্বিচারিতার অভিযোগ টিএমসিপি’‌র ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল শুভেন্দুর গড়ে ভোটের দিন রাজ্য পুলিশ থাকছে নগণ্য, নির্বাচন কমিশনের তথ্যে গুঞ্জন

Latest IPL News

IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ