বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > দলের প্রাক্তন স্প্যানিশ কোচকেই দায়িত্বে ফেরাল ওড়িশা এফসি

দলের প্রাক্তন স্প্যানিশ কোচকেই দায়িত্বে ফেরাল ওড়িশা এফসি

স্প্যানিশ কোচ জোসেপ গমবাউকে দায়িত্বে ফেরাল ওড়িশা এফসি (ছবি-টুইটার)

ফের ওড়িশা এফসির কোচিং দায়িত্বে ফিরছেন স্প্যানিশ কোচ জোসেপ গমবাউ। নিজেদের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়োর মাধ্যমে এই খবর প্রকাশ করেছে ওড়িশা এফসি। এই ভিডিয়োতে জোসেপ গমবাউ-কে স্বাগত জানিয়েছেন ওড়িশা এফসি।

ফের ওড়িশা এফসির কোচিং দায়িত্বে ফিরছেন স্প্যানিশ কোচ জোসেপ গমবাউ। নিজেদের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়োর মাধ্যমে এই খবর প্রকাশ করেছে ওড়িশা এফসি। এই ভিডিয়োতে জোসেপ গমবাউ-কে স্বাগত জানিয়েছেন ওড়িশা এফসি। আসলে আইএসএলের শেষ কয়েকটি মরশুম ভালো যায়নি ওড়িশা এফসির। পারফরম্যান্সের বিচারে একেবারেই ভালো করেনি ওড়িশা এফসি। আসন্ন মরশুমে ভালো পারফরম্যান্স করতে বদ্ধপরিকর ওড়িশা। সেই লক্ষ্য নিয়েই তাদের পুরানো কোচকে ফিরিয়ে আনল দল।

আসন্ন মরশুমে প্রধান কোচ চূড়ান্ত করার বিষয়ে অনেক আগে থেকেই ঘুটি সাজাচ্ছিল ওড়িশা এফসি। আগেই শোনা গিয়েছিল দলের হেড কোচ হওয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে রয়েছেন জোসেপ গমবাউ। এবার সেই খবরই সত্যি হল। স্প্যানিশ কোচ ওড়িশা এফসির কোচিং ছাড়ার পরে যুক্তরাষ্ট্রে কোচিং করাচ্ছিলেন। কুইন্সবোরো এফসির প্রশিক্ষকের দায়িত্বে ছিলেন তিনি। ওড়িশা এফসির তরফে শেষ কয়েক মাস ধরেই তাদের প্রধান কোচ খোঁজাখুঁজি চলছে। ওড়িশার তরফে একাধিক কোচের সঙ্গে এই বিষয়ে কথা বার্তাও বলা হচ্ছে। তবে ক্লাব শেষ পর্যন্ত বেছে নিল তাদের প্রধান কোচ জোসেপ গমবাউকে

স্পেনের কয়েকজন কোচের পাশাপাশি ইংল্যান্ডেরও বেশ কিছু কোচের সঙ্গে কথা চালাচ্ছিল ওড়িশা এফসি। গত মরশুমে কিকো রামিরেজের অধীনে শুরুটা ভালো হয়েছিল ওড়িশার। তবে মরশুমের মাঝপথ থেকেই সমস্যার শুরু হয় যায়। পরবর্তীতে খারাপ পারফরম্যান্সের কারণে তারা লিগ তালিকায় ৭ নম্বরে নেমে যায়। ৭ নম্বরেই তাদেরকে লিগ শেষ করতে হয়েছিল। এবার স্প্যানিশ কোচ জোসেপ গমবাউ-এর উপরেই ভরসা রাখল ওড়িশা এফসি।

বন্ধ করুন