বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > প্যারিসে মেসির হোটেলের একদিনের ভাড়া ভারতীয় মুদ্রায় ২০ লাখ !

প্যারিসে মেসির হোটেলের একদিনের ভাড়া ভারতীয় মুদ্রায় ২০ লাখ !

পিএসজির প্রেসিডেন্টের সঙ্গে মেসি (ছবি:রয়টার্স)

প্যারিসে পা রাখার পরে এখনও নিজের স্থায়ী বাসস্থান খুঁজে পাননি লিওনেল মেসি। ফলে যতদিন না পর্যন্ত তিনি তা খুঁজে পাচ্ছেন ততদিন তাকে থাকতে হবে প্যারিসের এক অভিজাত হোটেলে। যার দৈনিক ভাড়া ভারতীয় মুদ্রায় ২০ লাখ টাকা !

শুভব্রত মুখার্জি: ক্লাইম্যাক্স,অ্যান্টি ক্লাইম্যাক্সে ভরা মেসির বার্সেলোনা অধ্যায় দীর্ঘ দুই দশকের পরে সমাপ্ত হয়েছে। ক্লাব এবং মেসি দুজনে রাজি থাকার পরেও এমনকি মেসি অর্ধেক বেতন নিতে রাজি হওয়ার পরেও এই চুক্তি সম্পন্ন হয়নি। ফলে শেষ মূহুর্তে 'ফ্রি এজেন্ট' মেসিকে বড়সড় বেতনের প্রস্তাবের মধ্যে দিয়ে নিজেদের ক্লাবে সই করাতে সমর্থ হয়েছেন পিএসজি অর্থাৎ প্যারিস সাঁ জাঁর কর্তারা। প্যারিসে পা রাখার পরে এখনও নিজের স্থায়ী বাসস্থান খুঁজে পাননি লিওনেল মেসি। ফলে যতদিন না পর্যন্ত তিনি তা খুঁজে পাচ্ছেন ততদিন তাকে থাকতে হবে প্যারিসের এক অভিজাত হোটেলে। যার দৈনিক ভাড়া ভারতীয় মুদ্রায় ২০ লাখ টাকা !

বার্সার ছোটদের ক্যাম্প লা মাসিয়া থেকে তার ফুটবল ক্যারিয়ারের যাত্রা শুরু হয়েছিল। এ বার সেই বার্সার সঙ্গে তার ২১ বছরের সম্পর্কের সমাপ্তি ঘটিয়ে তিনি পা রেখেছেন প্যারিসে। প্যারিসে এসে ভক্তদের অসাধারণ অভ্যর্থনা পাচ্ছেন মেসি । তবে প্রেমের শহর প্যারিসে এখন ও নিজের বাড়ি খুঁজে পাননি মেসি। ফলে তাকে আপাতত এক হোটেলে রাখা হয়েছে। মধ্য প্যারিসের লা রয়্যাল ম্যানসিয়াও হোটেলে স্ত্রী এবং তিন সন্তানকে নিয়ে রয়েছেন আর্জেন্টাইন ফুটবলের জীবন্ত কিংবদন্তি। যেই ঘরটিতে মেসি ও তার পরিবার রয়েছেন তার প্রতিদিনের ভাড়া ১৭ হাজার পাউন্ড। ভারতীয় মুদ্রায় যা প্রায় ২০ লক্ষ টাকার সমান। উল্লেখ্য এই হোটেলে মেসিই এই প্রথম এতবড় মাপের ভিআইপি নন। এই ঐতিহ্যবাহী হোটেলের আতিথেয়তা একটা সময় গ্রহন করেছেন উইনস্টন চার্চিল, ওয়াল্ট ডিজনি, রবার্ট ডি-নিরোর মতন বিভিন্ন ক্ষেত্রের বিখ্যাত ও কৃতী ব্যক্তিরা।

উল্লেখ্য ফরাসি চ্যাম্পিয়ন ক্লাব পিএসজিতে যোগদানের পরে শহরে নিজের বাড়ি খুঁজে পাওয়ার আগে ব্রাজিলিয়ান তারকা নেইমারও এই হোটেলে বেশ কিছুদিন ছিলেন। ফ্রান্সের রাজধানী প্যারিসের অভিজাত অঞ্চলে এই হোটেলটি রয়েছে। হোটেলে থেকে পুরো প্যারিস শহরটিকে দেখা যায়।রয়েছে আর্ট গ্যালারি আছে। যেখানে বছরের বিভিন্ন সময়ে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়। এই হোটেলটির সবচেয়ে বিখ্যাত হল এই হোটেলের রেস্তোরাঁ মাৎসুহিসা রেস্তোরাঁ। যার খাবার খেতে সারা পৃথিবীর তাবড় তাবড় ব্যক্তিত্ব ছুটে আসেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌কুড়মিরা আমাদের সঙ্গে আছে’‌, শিলদার সভা থেকে হঠাৎ দাবি করে বসলেন শুভেন্দু ‘‌আমি কংগ্রেসের ভিতরের গল্পটা আপনাদের বলছি’‌, বড় তথ্য সামনে আনলেন মোদী ওষুধ ছাড়াই উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণের উপায়, জেনে নিন ‘‌আমি ভুলিনি সেদিনের কথা’‌, ছত্রধর মাহাতোর অবদানের কথা স্বীকার করলেন মমতা লক্ষ্মীর আশীর্বাদ পেতে বৈশাখ পূর্ণিমায় করুন এই বিশেষ উপায়, ঘুচবে অর্থর অভাব বৃন্দাবন থেকে ফেরার সময় বাসে আগুন, মৃত ৯, প্রাণ হারালেন অন্যদের বাঁচানো ১ জন ৩ বছরের মধ্যে দু'বার লাস্টবয় MI, IPL-এ প্রথম দল হিসেবে লজ্জার নজির হার্দিকদের Cannes-এর রেড কার্পেটে ভারতীয় শিল্পকলার জয়জয়কার! নেপথ্যে মেরিল স্ট্রিপ নতুন করে NEET হবে? প্রশ্নপত্র ফাঁস হওয়ায় রেজাল্ট বেরোবে না? জানাল সুপ্রিম কোর্ট চলন্ত ট্রেনে গণধর্ষিত হয়েছেন, দাবি মডেলের, ২ মাস পর অভিযোগ দায়ের

Latest IPL News

পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.