বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ক্রোমার জোড়া গোলে কলকাতা লিগের প্রথম ম্যাচেই সহজ জয় পিয়ারলেসের

ক্রোমার জোড়া গোলে কলকাতা লিগের প্রথম ম্যাচেই সহজ জয় পিয়ারলেসের

প্রথম ম্যাচে ৪-১ জয় পায় পিয়ারলেস।

এই বছর করোনার বাধা কাটিয়ে মঙ্গলবার থেকে শুরু হল ঐতিহ্য়শালী কলকাতা লিগ। আর প্রথম ম্যাচেই খিদিপুরকে ৪-১-এ হারাল শেষ বারের লিগ চ্যাম্পিয়ন পিয়ারলেস এসসি।

করোনার কারণে প্রায় দু'বছর কলকাতার মাঠে বল গড়ায়নি। করোনার জন্য গত বছর কলকাতা লিগ আয়োজন করাই সম্ভব হয়নি। তবে এই বছর করোনার বাধা কাটিয়ে মঙ্গলবার থেকে শুরু হল ঐতিহ্য়শালী টুর্নামেন্ট। আর প্রথম ম্যাচেই খিদিপুরকে ৪-১-এ হারাল শেষ বারের লিগ চ্যাম্পিয়ন পিয়ারলেস এসসি।

তবে শুরুটা কিন্তু খিদিরপুর অসাধারণ ভাবে করেছিল। ম্যাচের একেবারে শুরুতেই রাজদীপ সাহার ক্রসে ১-০ এগিয়ে দিয়েছিলেন ইমানুয়েল। তবে গোল খেয়ে যেন তেতে ওঠে পিয়ারলেস। তাদের দাপটে মাত্র দিন চারেক অনুশীলন করে খেলতে নামা খিদিরপুর যেন কোণঠাঁসা হয়ে পড়ে। খিদিপুরের গোলের মিনিট ছয়েকের মধ্যে পঙ্কজ মৌলার একটি গোলমুখী শট আটকানোর চেষ্টা করেছিলেন  খিদিরপুরের গোলকিপার সুজয়। কিন্তু বলটা তাঁর গায়ে লেগে জালে জড়ায়। এর পর দ্বিতীয় গোলটি করেন আফতাব আলম। ম্যাচের ২১ মিনিট নাগাদ অভিনব বাগের কর্নার থেকে ক্রোমার শট ধরে গোলের চেষ্টা করে অকাশ মুখোপাধ্যায়। তবে সরাসরি বলটি জালে না জড়িয়ে পোস্ট লেগে গোলে ঢুকে যায়।

বিরিতির আগেই ৩-১ করেন অনসুমানা ক্রোমা। রোনাল্ড সিংয়ের শট সুজয় কোনও মতে বাঁচান, ফিরতি বলই জালে জড়ান ক্রোমা। প্রথমার্ধেই ৩-১ পিছিয়ে পড়ে চাপে পড়ে গিয়েছিল খিদিরপুর। দ্বিতীয়ার্ধে আবার পেনাল্টি পায় পিয়ারলেস। খিদিরপুরের কফিনে শেষ পেরেকটি পেনাল্টি থেকে গোল করে পোঁতেন ক্রোমাই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এখনও শেষ হয়নি লোকসভা ভোট, তার আগেই সম্প্রচারিত হল আগের দফার বুথ ফেরত সমীক্ষা! বুধের বৃষে গমনে ৩ রাশির বাড়বে সমস্যা, থাকতে হবে খুব সতর্ক, সম্পর্কের অবনতি হবে 'লক্ষ্মীর ভাণ্ডার কেড়ে নিয়েছেন দিদি' দরমার ঘরে থাকেন সন্দেশখালির রেখা পাত্র আজ বিবেকান্দ রকে ৪৫ ঘণ্টার ধ্যানে বসবেন মোদী, কন্যাকুমারী সৈকতে 'নো এন্ট্রি' ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ ‘শেখ শাহজাহানকে চিনিই না,’ সাফ কথা শাসকদলের, সন্দেশখালিতে মুখ বদলে ‘অন্য তৃণমূল’ বর্ষা আগমনের সুখবর দিল IMD, বৃষ্টি বাড়বে বাংলাতেও, কলকাতায় আবার চড়বে পারদ ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই পোস্ট নাতাশার, চটল ভক্তরা লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.