বাংলা নিউজ > ময়দান > ফুটবল > শ্বাসকষ্টের সমস্যা, ফের আইসিইউ-তে দিতে হল কিংবদন্তি পেলেকে
পেলে।
পেলে।

শ্বাসকষ্টের সমস্যা, ফের আইসিইউ-তে দিতে হল কিংবদন্তি পেলেকে

  • কিছু দিন আগেই কোলনে টিউমার ধরা পড়েছিল পেলের। অস্ত্রোপচার করে সেটি বাদও দেওয়া হয়। ধীরে ধীরে সুস্থও হয়ে উঠছিলেন ফুটবল সম্রাট। কিন্তু শ্বাসকষ্ট বাড়ার কারণে শুক্রবার তাঁকে ফের আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে।

তিন দিনেক আগেই আইসিইউ থেকে তাঁকে স্থানান্তিরত করা হয়েছিল। কিন্তু শ্বাসকষ্ট হওয়ার কারণে ফের আইসিইউ-তে দিতে হল পেলেকে। সাও পাওলোর যে হাসপাতালে ভর্তি রয়েছেন পেলে, তাদের তরফে জানানো হয়েছে, শ্বাসকষ্ট সমস্যা হলেও, এখন স্থিতিশীল কিংবদন্তি ফুটবলার।

কিছু দিন আগেই কোলনে টিউমার ধরা পড়েছিল পেলের। অস্ত্রোপচার করে সেটি বাদও দেওয়া হয়। ধীরে ধীরে সুস্থও হয়ে উঠছিলেন ফুটবল সম্রাট। কিন্তু শ্বাসকষ্ট বাড়ার কারণে শুক্রবার তাঁকে ফের আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে। 

পেলের মেয়ে কেলি ন্যাসিমেন্টো জানিয়েছেন, তাঁর বাবা আগের চেয়ে সুস্থ রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় পেলের সঙ্গে একটি ছবি পোস্ট করে কেলি লিখেছেন, ‘স্বাভাবিক নিয়মেই সুস্থ হয়ে উঠছে। এই বয়সে এত বড় একটা অস্ত্রোপচার হলে পুরো সুস্থ হতে কিছুটা সময় লাগে। এই সময়ে কখনও ভাল থাকবে, কখনও বা খারাপ। আগের দিন একটু শরীর খারাপ হয়েছিল, তবে এখন ভাল আছে।’

মেয়ের পোস্টের কিছুক্ষণ পর পেলে নিজে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘বন্ধুরা, আমি এখন সুস্থতার পথেই রয়েছি। আজ পরিবারের লোকের সঙ্গে দেখা করেছি এবং প্রতিদিনই আমি হাসি মুখে থাকতে চাই। সকলের থেকে যে ভালবাসা পেয়েছি, তার জন্য ধন্যবাদ।’

৬ সেপ্টেম্বর পেলের কোলন টিউমারের অস্ত্রোপচারের কথা হাসপাতালের তরফে প্রথম জানানো হয়েছিল। মঙ্গলবারই আইসিসিইউ থেকে তাঁকে বের করা হয়েছিল। সে দিন তিনি বলেছিলেন, আইসিইউ থেকে বের হয়ে তিনি স্বস্তিবোধ করছেন। আর সমর্থকদের সঙ্গে দেখা করার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন। ৩১ অগস্ট তাঁর কোলন টিউমার ধরা পড়েছিল।

বন্ধ করুন