বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ম্যান ইউনাইটেডে দ্বিতীয় ইনিংসেও ইতি টানতে চলেছেন পল পোগবা, নতুন গন্তব্য কোথায়?
পল পোগবা।

ম্যান ইউনাইটেডে দ্বিতীয় ইনিংসেও ইতি টানতে চলেছেন পল পোগবা, নতুন গন্তব্য কোথায়?

  • পোগবা এ বার হয়তো জুভেন্তাসে যাচ্ছেন। আবার এমনও শোনা যাচ্ছে, চেলসিও ঝাঁপাতে পারে পোগবাকে নেওয়ার জন্য। আগামী মরসুমে রোনাল্ডোর পাশে পোগবার জায়গায় কে আসেন, এখন সেটাই দেখার।

পল পোগবার কি ম্যাঞ্চেস্টার ইউনাইউটেডে দ্বিতীয় ইনিংস শেষের পথে? আগামী ৩০ জুন ম্যান ইউনাইটেডের সঙ্গে পোগবার চুক্তি শেষ হচ্ছে। এর পর আর ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা স্ট্রাইকারের সঙ্গে চুক্তি করছে না ইংল্যান্ডের ঐতিহ্যশালী এই ক্লাব। ২০১৬ সালে জুভেন্তাস থেকে ৮৯ মিলিয়ন ইউরোতে ম্যান ইউনাইটেডে যোগ দিয়েছিলেন পোগবা। অনেক আশা করেই পোগবাকে রেকর্ড অর্থে সই করানো হয়েছিল। সেই ভরসার অবশ্য মর্যাদা রাখতে পারেননি পল পোগবা।

পোগবা এ বার হয়তো জুভেন্তাসে যাচ্ছেন। আবার এমনও শোনা যাচ্ছে, চেলসিও ঝাঁপাতে পারে পোগবাকে নেওয়ার জন্য। আগামী মরসুমে রোনাল্ডোর পাশে পোগবার জায়গায় কে আসেন, এখন সেটাই দেখার।

আরও পড়ুন: কর্নাটকের হিজাব বিতর্কের ভাইরাল ভিডিয়ো শেয়ার পোগবার, সমবেদনা মুসলিম মেয়েদের প্রতি

ইউনাইটেডের অ্যাকাডেমী থেকে যুব দল হয়ে সিনিয়র দলে সুযোগ পান পোগবা। তবে সিনিয়র টিমে এক বছর কাটিয়েই এই ফরাসি তারকা জুভেন্তাসে যোগ দিয়েছিলেন। সেখানে দুরন্ত একটি মরশুম কাটানোর পর ২০১৬ সালে তিনি ফের ম্যান ইউনাইটেডে ফিরে আসেন। ইউনাইটেডের হয়ে কেরিয়ারের দ্বিতীয় পর্বে তিনি ইউরোপা লিগ, লিগ কাপের শিরোপাও জিতেছেন। তবে তাঁর ব্যক্তিগত পারফরম্যান্স ছিল তলানিতে। যে কারণে তাঁর সঙ্গে চুক্তির মেয়াদ আর বাড়াচ্ছে না ম্যান ইউনাইটেড। এখন ফরাসি তারকা কোন ক্লাবে যোগ দেন, সেটাই দেখার!

বন্ধ করুন