বাংলা নিউজ > ময়দান > ফুটবল > এটিকে মোহনবাগান ছাড়তে পারেন প্রবীর দাস! কোন দল থেকে ডাক পাচ্ছেন তিনি?
এটিকে মোহনবাগান জার্সি গায়ে প্রবীর দাস (ছবি-টুইটার)
এটিকে মোহনবাগান জার্সি গায়ে প্রবীর দাস (ছবি-টুইটার)

এটিকে মোহনবাগান ছাড়তে পারেন প্রবীর দাস! কোন দল থেকে ডাক পাচ্ছেন তিনি?

  • এটিকে মোহনবাগান ছাড়তে চলেছেন সবুজ মেরুনের প্রবীর দাস? হ্যা ময়দানে ভেসে আসছে এমনই খবর। দীর্ঘদিন ধরে এটিকে-র সঙ্গে যু্কত থাকার পরে এবার হয়তো সেই সম্পর্কে ইতি টানতে পড়েছে। সূত্রের খবর, বেঙ্গালুরু এফসির সঙ্গে কথা চলছে প্রবীরের।

এটিকে মোহনবাগান ছাড়তে চলেছেন সবুজ মেরুনের প্রবীর দাস? হ্যা ময়দানে ভেসে আসছে এমনই খবর। দীর্ঘদিন ধরে এটিকে-র সঙ্গে যু্কত থাকার পরে এবার হয়তো সেই সম্পর্কে ইতি টানতে পড়েছে। সূত্রের খবর, বেঙ্গালুরু এফসির সঙ্গে কথা চলছে প্রবীরের। আসন্ন মরশুমে নিজেদের রক্ষণকে মজবুত করতে প্রবীরকে ঘরে তুলতে চাইছে বেঙ্গালুরু এফসি। ইতিমধ্যেই কথা শুরু হয়েছে। প্রবীরের তরফ থেকে নাকি এটিকে মোহনবাগানের কর্তাদের সঙ্গে কথা শুরু হয়েছে। সূত্রের খবর, মিউচুয়াল টার্মিনেশনের মাধ্যমে দল বদল করতে চাইছেন তিনি। আশা করা হচ্ছে প্রবীর দাসের ক্ষেত্রে ফ্রি ট্রান্সফার হতে পারে।

যদি প্রবীর দাস দল বদল করেন তাহলে ২০১৬ সালের পরে এই প্রথম তিনি হয়তো নিজের জার্সি দল বদল করবেন। কারণ ২০১২-১৩ সালে পৌলান অ্যারেজ খেলার পরে ডেম্পো ও গোয়া হয়ে দিল্লি ডায়নামোসে গিয়েছিলেন প্রবীর। এরপর থেকে ২০১৫-১৭ সালে মোহনবাগানের হয়ে তাকে খেলতে দেখা যায়। এরপরে মোহনবাগানের হয়ে খেলেন প্রবীর দাস। ২০১৬ সালে এটিকেতে লোনে চলে যান তিনি। তবে তারপর থেকে এটিকে-তেই রয়েছেন প্রবীর দাস। এটিকের সঙ্গে মোহনবাগানের সংযুক্ত হয়ে যাওয়ার পর থেকে প্রবীর এটিকে মোহনবাগানেই খেলছেন।

তবে এর আগেও দল পরিবর্তন করতে চেয়েছিলেন প্রবীর দাস। এটিকে মোহনবাগান ছাড়তে চেয়েছিলেন তিনি। গত বছর রয় কৃষ্ণের জন্মদিনে দল বদলের কথা জানিয়েছিলেন প্রবীর। কিন্তু সেই সময় এটিকে মোহনবাগান তাঁকে আটকে দিয়েছিল। শেষ পর্যন্ত গত মরশুমে সবুজ মেরুন জার্সি গায়েই তিনি মাঠে নেমেছিলেন। এখন দেখার এই মরশুমে দল বদলের বাজারে কী হয়?

বন্ধ করুন