বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EPL 2021-22: স্পার্সের বিরুদ্ধে ম্যাচ দিয়ে মরশুম শুরু করবে সিটি, প্রকাশিত হল প্রিমিয়র লিগের সূচি
প্রিমিয়র লিগ ট্রফি। ছবি- প্রিমিয়র লিগ।
প্রিমিয়র লিগ ট্রফি। ছবি- প্রিমিয়র লিগ।

EPL 2021-22: স্পার্সের বিরুদ্ধে ম্যাচ দিয়ে মরশুম শুরু করবে সিটি, প্রকাশিত হল প্রিমিয়র লিগের সূচি

  • প্রথম ম্যাচেই লিডসের বিরুদ্ধে মাঠে নামবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

মাত্র কয়েকদিন আগেই শেষ হয়েছে ক্লাব মরশুম। বর্তমানে জোরকদমে ইউরো, কোপা আমেরিকায় দেশে হয়ে ঘাম ঝরাচ্ছেন ফুটবলাররা। এর মধ্যেই পরের মরশুমে লিগ শুরুর দিনক্ষণ নির্ধারিত করে ফেলল প্রিমিয়র লিগ কর্তৃপক্ষ।

১৪ অগস্ট, ইউরো শেষ হওয়ার মাসখানেক পরেই ইংল্যান্ডে শুরু হতে চলেছে প্রিমিয়র লিগ। প্রথম সপ্তাহেই একাধিক রোমাঞ্চকর ম্যাচের সাক্ষী থাকতে চলেছে দর্শকমহল। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যাঞ্চেস্টার সিটি তাঁদের নতুন মরশুম শুরু করতে চলেছে টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধে। প্রথম ম্যাচেই ইয়ার্কশায়ার এবং ল্যাঙ্কাশায়ারের দুই তীব্র প্রতিপক্ষ ক্লাব যথাক্রমে লিডস ইউনাইটেড এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেড একে অপরের মুখোমুখি হবে।

অপরদিকে লন্ডন ডার্বিতে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ জয়ী চেলসি তাঁদের লিগ মরশুম শুরু করবে। প্রথম ছয় ম্যাচে প্যালেস বাদে আর্সেনাল, লিভারপুল, স্পার্স, ম্যান সিটির সঙ্গেও খেলতে হবে তাঁদের। সুতরাং, শুরুতেই যে থমাস টুচেল ও তাঁর দলের জন্য বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে, তা বলার অবকাশ রাখে না। 

লিভারপুল এবং আর্সেনাল যথাক্রমে সদ্য দ্বিতীয় ডিভিশন থেকে উঠে আসা নরউইচ ও ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে মাঠে নামবে। প্রকাশিত সূচি অনুযায়ী আগামী বছর ২২ মে লিগ মরশুম শেষ হবে। ম্যান সিটি, চেলসি এবং লিভারপুল তিন দলই তাঁদের ঘরের মাঠে ম্যাচ দিয়েই মরশুম শেষ করবে।

বন্ধ করুন