বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Manchester vs Liverpool: ঘরে-বাইরে জোড়া হারের পরে স্বস্তির জয়, সালাহর লড়াই ব্যর্থ করে লিভারপুলকে হারাল ম্যাঞ্চেস্টার

Manchester vs Liverpool: ঘরে-বাইরে জোড়া হারের পরে স্বস্তির জয়, সালাহর লড়াই ব্যর্থ করে লিভারপুলকে হারাল ম্যাঞ্চেস্টার

রোনাল্ডোকে পরিবর্ত হিসেবে মাঠে নামান ইউনাইটেড কোচ। ছবি- রয়টার্স (REUTERS)

প্রিমিয়র লিগের নতুন মরশুমে পয়েন্টের খাতা খুলল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

ঘরে-বাইরে জোড়া হার দিয়ে প্রিমিয়র লিগ অভিযান শুরু করা ম্যাঞ্চেস্টার ইউনাইটেড অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেলে ওল্ড ট্র্যাফোর্ডে। ঘরের মাঠে শক্তিশালী লিভারপুলের বিরুদ্ধে লড়াকু জয় দিয়ে চলতি ইপিএলে পয়েন্টর খাতা খোলে রেড ডেভিলস।

নিজেদের ডেয়ার ব্রাইটনের কাছে ১-২ গোলে হার দিয়ে প্রমিয়ির লিগের নতুন মরশুম শুরু করে ম্যান ইউ। দ্বিতীয় ম্যাচে ব্রেন্টফোর্ডের ঘরের মাঠে ইউনাইটেডকে হারতে হয় ০-৪ গোলে। শেষেমেশ লিভারপুলের বিরুদ্ধে ২-১ গোলে ম্যাচ জিতে প্রাথমিক ব্যর্থতা কাটিয়ে ওঠে ম্যাঞ্চেস্টার।

ম্যান ইউ এই ম্যাচে শুরু থেকে মাঠে নামায়নি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। বরং পর্তুগিজ সুপারস্টারকে ম্যাচের একেবারে শেষ মুহূর্তে মার্কাস রাশফোর্ডের পরিবর্ত হিসেবে খেলতে নামায় ম্যাঞ্চেস্টার।

আরও পড়ুন:- CR7-র ম্যান ইউতে আসছেন রিয়াল তারকা, একসঙ্গে জিতেছিলেন চ্যাম্পিয়ন্স লিগ

প্রথমার্ধে জর্ডন স্যাঞ্চোর গোলে ১-০ এগিয়ে যায় ম্যাঞ্চেস্টার। ম্যাচের ১৬ মিনিটের মাথায় এলাঙ্গার পাশ থেকে গোল করেন স্যাঞ্চো। এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ইউনাইটেড।

দ্বিতীয়ার্ধের শুরুতেই রাশফোর্ডের গোলে ব্যবধানে বাড়িয়ে ২-০ করে ম্যাঞ্চেস্টার। ৫৩ মিনিটে মার্শালের পাস থকে গোল করেন মার্কাস। ৮১ মিনিটে মহম্মদ সালাহর গোলে ব্যবধান কমিয়ে ২-১ করে লিভারপুল। শেষবেলায় মরিয়া চেষ্টা করেও ম্যাচে সমতা ফেরাতে পারেনি সালাহরা। ৮৬ মিনিটে মাঠে নামা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ম্যাচে বিশেষ কিছু করে দেখানোর সুযোগই পাননি।

আরও পড়ুন:- লজ্জার হার-ইউনাইটেডের ৮৫ বছর আগের দুঃস্বপ্ন ফিরিয়ে নজির গড়ে জয় ব্রেন্টফোর্ডের

লিভারপুলের তিন ম্যাচে এটি প্রথম হার। যদিও তারা এখনও জয়ের মুখ দেখেনি। লিগের প্রথম ২টি ম্যাচ ড্র করে মাঠ ছাড়েন সালাহরা।

বন্ধ করুন