বাংলা নিউজ > ময়দান > ফুটবল > মধ্যগগনে যৌনতায় লিপ্ত প্রিমিয়র লিগ ফুটবলার, অস্বস্তিতে পড়লেন বিমানসেবিকা
প্রতীকী চিত্র। ছবি- গেটি ইমেজেস।
প্রতীকী চিত্র। ছবি- গেটি ইমেজেস।

মধ্যগগনে যৌনতায় লিপ্ত প্রিমিয়র লিগ ফুটবলার, অস্বস্তিতে পড়লেন বিমানসেবিকা

  • নিউ ইয়র্ক থেকে লন্ডনে ফেরার পথে বিমানে যৌনতায় মাতেন ব্রিটিশ ফুটবলারটি।

ফুটবলাররা নিজেদের কেরিয়ারে প্রচুর অর্থ উপার্জন করেন, যা তাঁরা বিভিন্ন জায়গায় খরচ করেন। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো সারা পৃথিবীখ্যাত ফুটবলারদের বেশ কয়েকজনের নিজেদের ব্যক্তিগত বিমানও আছে। নিজেদের ব্যস্ত সূচি ম্যানেজ করতে এছাড়াও অনেকেই ব্যক্তিগত বিমান ব্যবহার করে থাকেন। এমনই এক বিমানে বেশ অস্বস্তিতে পড়তে হল এক বিমানসেবিকাকে।

মধ্যগগনে লরি নামে এক বিমানসেবিকা, এক প্রিমিয়র লিগ ফুটবলারকে উদ্দাম যৌনতায় মত্ত অবস্থায় দেখে ফেলেন। এক ব্যক্তিগত বিমানে সেই ফুটবলার নিউ ইয়র্ক থেকে লন্ডনে ফেরার পথেই নিজের স্ত্রীর সঙ্গে যৌনমিলনে মত্ত হন। উক্ত ফুটবলারের নাম বলতে না চাইলেও সেই বিমানসেবিকা দাবি করেন বহুবার নিজের কর্মক্ষেত্রে সেই ব্রিটিশ ফুটবলারের দেখা পেয়েছেন বলেও জানান তিনি। 

নিজের কাজ অনুযায়ী লরি বিমানে ওই যুগলের কাছে তাদের দরকার-অদরকারের বিষয়ে জানার জন্য গেলে, তাকে জানানো হয় সেই যুগল ব্যস্ত। এমনকী অতর্কিতে উক্ত ঘটনায় ফুটবলারটির নগ্ন নিতম্বও চোখে পড়ে বলে দাবি করেন লরি। ঘটনাটি তাকে বেশ অপ্রস্তুতিতে ফেললেও এতে অস্বাভাবিক কিছুই দেখছেন না তিনি। লরির দাবি, ‘আমার মনে হয়না এই ঘটনাটি কোনরকমভাবে অযাচিত। ওরা বিমান বুক করতে কোটি কোটি টাকা খরচ করে, তাই সেখানে যা ইচ্ছা করার অধিকার ওদের আছে।’ এমনকী তাদের জায়গায় তিনি থাকলে তিনিও একই কান্ড ঘটাতেন বলে দাবি বিমানসেবিকার।

বন্ধ করুন