বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ঘোড়দৌড়ে দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে মেসির PSG-র সতীর্থ

ঘোড়দৌড়ে দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে মেসির PSG-র সতীর্থ

সার্জিয়ো রিকো গঞ্জালেস।

শনিবার রাতে পিএসজি লিগ ওয়ান চ্যাম্পিয়ন হওয়ার পর রবিবার দলের সকলের ছুটি ছিল। পিএসজি-র গোলকিপার প্যারিসে না থেকে, ছুটি কাটাতে নিজের এলাকা স্পেনের সেভিয়ায় চলে গিয়েছিলেন। সেখানে এক ঘোড়দৌড়ে অংশ নেন তিনি। সেখানেই ঘটে দুর্ঘটনা।

স্পেনে ঘোড়দৌড় দুর্ঘটনায় মাথায় ‘গুরুতর’ আঘাত পেয়েছেন পিএসজির গোলরক্ষক সার্জিয়ো রিকো গঞ্জালেস। তাঁকে হাসপাতালে আইসিইউ-তে ভর্তি করা হয়েছে। ২৯ বছর বয়সী রিকো পিএসজির দ্বিতীয় গোলরক্ষক, স্পেনের হয়ে একটি আন্তর্জাতিক ম্যাচও খেলেছেন।

স্পেনের এএস, মার্কাসহ বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শনিবার রাতে পিএসজি লিগ ওয়ান চ্যাম্পিয়ন হওয়ার পর রবিবার দলের সকলের ছুটি ছিল। রিকো প্যারিসে না থেকে, ছুটি কাটাতে নিজের এলাকা স্পেনের সেভিয়ায় চলে গিয়েছিলেন। সেখানে এক ঘোড়দৌড়ে অংশ নেন তিনি। একটা সময়ে উল্টো দিক থেকে আরও একটি ঘোড়ার সঙ্গে রিকোর ঘোড়ার সংঘর্ষ ঘটে। এতে ঘোড়ার পিঠ থেকে রিকো ছিটকে মাটিতে পড়ে যান। তাঁর মাথায় গুরুতর চোট পান।

রিকোকে দুর্ঘটনাস্থল থেকে সেভিয়ার এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় হেলিকপ্টারে করে। গত শনিবার স্ত্রাসবুর্গের বিপক্ষে ১-১ গোলে ড্রয়ের ম্যাচে বেঞ্চে বসেছিলেন তিনি। টানা দ্বিতীয় লিগ শিরোপা নিশ্চিত হওয়ার ছুটি ঘোষিত হলে রিকো নিজ দেশে ফিরে যান। পিএসজির এক মুখপাত্র বলেছেন, ‘ওর (রিকো) অবস্থা আশঙ্কাজনক।’ পরে ক্লাব থেকে জানানো হয়, তাঁর প্রিয়জনদের সঙ্গে ক্রমাগত যোগাযোগ করা হচ্ছে।

সেভিয়ার প্রাক্তন এই গোলরক্ষক ২০২০ সালে পিএসজিতে যোগ দেন। তার আগে ২০১৮-১৯ মৌসুমে ধারে কাটান প্রিমিয়ার লিগের ক্লাব ফুলহ্যামে। পিএসজির হয়ে রিকো ২৯ ম্যাচ খেলেছেন। ২০১৯ সালের সেপ্টেম্বরে সেভিয়া থেকে চলে যান তিনি। তাঁর এই প্রাক্তন স্প্যানিশ ক্লাব সোশ্যাল মিডিয়ায় রিকোর দ্রুত আরোগ্য কামনা করেছে। টুইটারে সেভিয়া লিখেছে, ‘দ্রুত সুস্থ হয়ে উঠো।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান! WPL: নারীশক্তির জয়গান, উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ বললেন কেন কেনেননি মেয়েদের দল দেশের প্রথম বুলেট ট্রেন আসতে আর কত দেরি? সুখবর দিলেন রেলমন্ত্রী চিকিৎসার জন্য আরও বেশি টাকা পাবেন সরকারি কর্মী ও পেনশনভোগীরা! কোন খাতে কত মিলবে? রূপশ্রীর টাকা পেতে রেজিস্ট্রির ছক! আড়াই বছর আগে বিয়ে, কোলে দেড় বছরের সন্তান জাম্পার ঘুর্ণিতে দ্বিতীয় T20I-তেও উড়ে গেল কিউয়িরা,সিরিজ পকেটে পুড়ল অস্ট্রেলিয়া ফের আসন রফাসূত্র নাকচ তৃণমূলের, তবুও আশায় বুক বেঁধে রয়েছে কংগ্রেস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.