বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দলের কিপারের সঙ্গে বাদানুবাদ, সতীর্থরাও পারছিলেন না সামলাতে, বড় বিতর্কে নেইমার
নেমার।

দলের কিপারের সঙ্গে বাদানুবাদ, সতীর্থরাও পারছিলেন না সামলাতে, বড় বিতর্কে নেইমার

  • ইউরোপের একাধিক সংবাদমাধ্যম সূত্র দাবি করেছে, ড্রেসিংরুমে ফিরেই উত্তেজিত হয়ে চিৎকার করতে শুরু করেন নেইমার। তিনি দাবি করেন, রিয়ালের প্রথম গোলের সময় গোলরক্ষকের পোস্ট ছেড়ে গিয়ে ড্রিবল করা উচিত হয়নি। দোনারুমা ভুলের জন্যই স্প্যানিস ক্লাবটি সমতা ফেরাতে পেরেছে। এবং যার ফল ভুগতে হয়েছে টিমকে।

প্যারিস সাঁ-জাঁর ড্রেসিংরুমে একেবারে হুলস্থূল কাণ্ড। নেইমার একেবারে উত্তপ্ত বাদানুবাদে জড়ান দলের ইতালীয় গোলরক্ষক জিয়ানলুইজি দোনারুমার সঙ্গে। রিয়াল মাদ্রিদের ফরাসি স্ট্রাইকার করিম বেঞ্জেমার দুরন্ত হ্যাটট্রিকের জন্য নাকি গোলরক্ষককের ঘাড়েই দোষ চাপিয়েছেন ব্রাজিলের তারকা ফুটবলার। খেলার পর সাজঘরে ফিরেই শুরু হয় তীব্র ঝামেলা।

ইউরোপের একাধিক সংবাদমাধ্যম সূত্র দাবি করেছে, ড্রেসিংরুমে ফিরেই উত্তেজিত হয়ে চিৎকার করতে শুরু করেন নেইমার। তিনি দাবি করেন, রিয়ালের প্রথম গোলের সময় গোলরক্ষকের পোস্ট ছেড়ে গিয়ে ড্রিবল করা উচিত হয়নি। দোনারুমা ভুলের জন্যই স্প্যানিস ক্লাবটি সমতা ফেরাতে পেরেছে। এবং যার ফল ভুগতে হয়েছে টিমকে।

এ দিকে ছাড়ার পাত্র নন দোনারুমাও। তিনি দ্বিতীয় গোলটির জন্য পাল্টা নেইমারকেই দায়ী করেছেন। তিনি আবার বলেছেন,  নেইমার বল নিয়ন্ত্রণে রাখতে না পারার জন্যই সহজ বল পেয়ে যান লুকা মদ্রিচ। দু’জনের বাদানুবাদ এতটাই চরম পর্যায় পৌঁছে গিয়েছিল যে,  লিওনেল মেসি, কিলিয়ান এমবাপে সহ দলের বাকিরা তাঁদের থামাতেই পারছিলেন না।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের কাছে ১-৩ হারের পরেই পিএসজি-র ড্রেসিংরুমে অশান্তির পরিবেশ। যদিও এই খবরকে গুরুত্বই দেননি নেইমার। তিনি বলেছেন, ‘বন্ধু চিন্তা করো না। ফুটবলে এ রকম হয়। আমরা একটা দল। সবাই তোমার পাশে রয়েছি। তুমি অনেক খেতাব জিতবে। নিজেকে আগামীর জন্য প্রস্তুত কর।’ প্রসঙ্গত পিএজি-র প্রেসিডেন্ট নাসের আল খেলাইফিও ম্যাচ হারের পর রেফারিদের উপর চড়াও হয়েছিলেন। যা নিয়ে চলছে তীব্র বিতর্ক।

বন্ধ করুন