বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > দলের কিপারের সঙ্গে বাদানুবাদ, সতীর্থরাও পারছিলেন না সামলাতে, বড় বিতর্কে নেইমার

দলের কিপারের সঙ্গে বাদানুবাদ, সতীর্থরাও পারছিলেন না সামলাতে, বড় বিতর্কে নেইমার

নেমার।

ইউরোপের একাধিক সংবাদমাধ্যম সূত্র দাবি করেছে, ড্রেসিংরুমে ফিরেই উত্তেজিত হয়ে চিৎকার করতে শুরু করেন নেইমার। তিনি দাবি করেন, রিয়ালের প্রথম গোলের সময় গোলরক্ষকের পোস্ট ছেড়ে গিয়ে ড্রিবল করা উচিত হয়নি। দোনারুমা ভুলের জন্যই স্প্যানিস ক্লাবটি সমতা ফেরাতে পেরেছে। এবং যার ফল ভুগতে হয়েছে টিমকে।

প্যারিস সাঁ-জাঁর ড্রেসিংরুমে একেবারে হুলস্থূল কাণ্ড। নেইমার একেবারে উত্তপ্ত বাদানুবাদে জড়ান দলের ইতালীয় গোলরক্ষক জিয়ানলুইজি দোনারুমার সঙ্গে। রিয়াল মাদ্রিদের ফরাসি স্ট্রাইকার করিম বেঞ্জেমার দুরন্ত হ্যাটট্রিকের জন্য নাকি গোলরক্ষককের ঘাড়েই দোষ চাপিয়েছেন ব্রাজিলের তারকা ফুটবলার। খেলার পর সাজঘরে ফিরেই শুরু হয় তীব্র ঝামেলা।

ইউরোপের একাধিক সংবাদমাধ্যম সূত্র দাবি করেছে, ড্রেসিংরুমে ফিরেই উত্তেজিত হয়ে চিৎকার করতে শুরু করেন নেইমার। তিনি দাবি করেন, রিয়ালের প্রথম গোলের সময় গোলরক্ষকের পোস্ট ছেড়ে গিয়ে ড্রিবল করা উচিত হয়নি। দোনারুমা ভুলের জন্যই স্প্যানিস ক্লাবটি সমতা ফেরাতে পেরেছে। এবং যার ফল ভুগতে হয়েছে টিমকে।

এ দিকে ছাড়ার পাত্র নন দোনারুমাও। তিনি দ্বিতীয় গোলটির জন্য পাল্টা নেইমারকেই দায়ী করেছেন। তিনি আবার বলেছেন,  নেইমার বল নিয়ন্ত্রণে রাখতে না পারার জন্যই সহজ বল পেয়ে যান লুকা মদ্রিচ। দু’জনের বাদানুবাদ এতটাই চরম পর্যায় পৌঁছে গিয়েছিল যে,  লিওনেল মেসি, কিলিয়ান এমবাপে সহ দলের বাকিরা তাঁদের থামাতেই পারছিলেন না।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের কাছে ১-৩ হারের পরেই পিএসজি-র ড্রেসিংরুমে অশান্তির পরিবেশ। যদিও এই খবরকে গুরুত্বই দেননি নেইমার। তিনি বলেছেন, ‘বন্ধু চিন্তা করো না। ফুটবলে এ রকম হয়। আমরা একটা দল। সবাই তোমার পাশে রয়েছি। তুমি অনেক খেতাব জিতবে। নিজেকে আগামীর জন্য প্রস্তুত কর।’ প্রসঙ্গত পিএজি-র প্রেসিডেন্ট নাসের আল খেলাইফিও ম্যাচ হারের পর রেফারিদের উপর চড়াও হয়েছিলেন। যা নিয়ে চলছে তীব্র বিতর্ক।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গরু, কয়লা, বালি সবথেকে বেশি টাকা খায় বিজেপি, আমাদেরও… নিশানা ঘুরিয়ে দিলেন মমতা ‘‌ইচ্ছামতো সুজিত বসু লোক বসাচ্ছেন’‌, নিজের মন্ত্রীর বিরুদ্ধেই খড়গহস্ত মমতা এই সময় ব্রহ্মপুত্রর জলের রং হয় লাল, জেনে নিন কামাখ্যা সম্পর্কিত অজানা রহস্য বিশ্বকাপের পরেই ভারতের T20 ক্যাপ্টেন শুভমন গিল! সামনে এল BCCI-এর বিরাট পরিকল্পনা ‘চরিত্রের ঠিক নেই, আগেই পদত্যাগ করা উচিত ছিল’ শপথ বিতর্কে বোসকে আক্রমণ ফিরহাদের ১৬ লক্ষে ভর্তি, এক মাসের মধ্যে MBBS ডিগ্রি! সামনে এল প্রতারণা চক্র নায়িকা যখন নেত্রী! লোকসভা সদস্য হিসাবে সাদা শাড়ি আর ব্লাউজে শপথ নিলেন কঙ্গনা 'লজ্জিত...’, ক্ষমা চেয়েও মিলল না রেহাই, উলটে আরও রোষের মুখে পড়লেন নাগার্জুন রাজ্যসভায় নতুন নেতা বেছে নিল বিজেপি, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীকে দায়িত্ব ‘‌রথীন হাওড়ার বারোটা বাজিয়ে দিয়ে গিয়েছে’‌, হাওড়া পুরসভা নিয়ে ক্ষোভ মমতার

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.