বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ATKMB -র জার্সি গায়ে রানু মণ্ডল! সমর্থকদের মিম ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড়
সমর্থকদের তৈরি করা মিম (ছবি:ফেসবুক)

ATKMB -র জার্সি গায়ে রানু মণ্ডল! সমর্থকদের মিম ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড়

  • বিভিন্ন ফেসবুক পেজে মোহনবাগান ক্লাব সংক্রান্ত মিমও শেয়ার করছে। এরই মধ্যে একটা মিম যথেষ্ট ভাইরাল হয়েছে। ছবিতে মোহনবাগান একাদশকে দেখতে পাওয়া যাচ্ছে। শুধুমাত্র মুখগুলো বদলে দেওয়া হয়েছে।

চলতি আইএসএল-এ এটিকে মোহনবাগানের ব্যর্থতার পরেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। সবুজ মেরুন ব্রিগেডকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ করতে দেখা গেছে লাল হলুদ সমর্থকদের। এই মর্মে বিভিন্ন ফেসবুক পেজে মোহনবাগান ক্লাব সংক্রান্ত মিমও শেয়ার করছে। এরই মধ্যে একটা মিম যথেষ্ট ভাইরাল হয়েছে। ছবিতে মোহনবাগান একাদশকে দেখতে পাওয়া যাচ্ছে। শুধুমাত্র মুখগুলো বদলে দেওয়া হয়েছে।

কে নেই সেই'তারকাখচিত' দলে? প্রথম সারিতে রয়েছেন স্যান্ডি সাহা, রানু মণ্ডল এবং রোদ্দুর রায়ের মতো তারকা। আর দ্বিতীয় সারিতে রয়েছেন হিন্দুস্তানি ভাও, লন্ডন ফেরত খোকাবাবু, মহম্মদ সারিম আখতার (পাকিস্তানের সেই হতাশ দর্শক)। তালিকা অবশ্য এখানেই শেষ নয়। এই দলে রাখা হয়েছে জনি সিন্সকেও যিনি নীল সিনেমার দুনিয়ায় একাধিপত্য বিস্তার করেছেন। আর গোল কিপিংয়ের দায়িত্বে রয়েছে সেই রাতারাতি বিখ্যাত হয়ে ওঠা'জোম্যাটো বয়'।

সমর্থকদের তৈরি করা মিম (ছবি-ফেসবুক)
সমর্থকদের তৈরি করা মিম (ছবি-ফেসবুক)

ছবিটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, সেটা আর আলাদা করে বলে দেওয়ার দরকার পড়ে না। ইস্টবেঙ্গল দ্য রিয়েল পাওয়ার গ্রুপে ছবিটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই একাধিক হাস্যকর মন্তব্য পোস্ট হতে শুরু করেছে। কেউ লিখেছেন, ‘সবই ঠিক আছে। শুধুমাত্র রানু মণ্ডলকে সরিয়ে কাঁচা বাদাম কাকুকে দিন।’ কারোর আবার দাবি, ‘মন্টি রায়?’ তবে সবটাই যে নেহাতই মজার ছলে হয়েছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

তবে কিছু মানুষ এই ব্যাপারটির প্রতিবাদও করেছেন। একজন তো বলেই ফেললেন, ‘এই সমস্ত পোস্ট নোংরা ইস্টবেঙ্গল সমর্থকেরাই করতে পারে।’ অপর এক ইস্টবেঙ্গল সমর্থক ব্যাপারটি গ্রুপ অ্যাডমিনের নজরে আনার চেষ্টা করেছেন। কারণ অনেক লাল-হলুদ সমর্থকই অশ্লীল এবং কদর্য ভাষায় মোহনবাগান সমর্থকদের আক্রমণ করেছেন। এম মাঝেইএটিকে মোহনবাগানদলের এই পরাজয়ের পরই লাল-হলুদ সমর্থকেরা কার্যত'মওকা মওকা' গানটিও গাইতে শুরু করেছেন।

বন্ধ করুন