বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ২ বার এগিয়ে গিয়েও রিয়াল কাশ্মীরের কাছে হার, I-League-এ ক্রমশ নীচে নামছে মহমেডান

২ বার এগিয়ে গিয়েও রিয়াল কাশ্মীরের কাছে হার, I-League-এ ক্রমশ নীচে নামছে মহমেডান

রিয়াল কাশ্মীরের কাছে হারল মহমেডান।

শনিবার এগিয়ে থেকেও শূন্য হাতে মাঠ ছাড়ে সাদা-কালো ব্রিগেড। অবশ্য এটাই প্রতি ম্যাচের গল্প হয়ে দাঁড়িয়েছে। এগিয়ে গিয়েও ম্যাচে হার- কার্যত অভ্যেসে পরিণত করে ফেলেছে মহমেডান স্পোর্টিং। শনিবার শ্রীনগরে রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে দু'বার এগিয়ে থেকেও ৩-২ হেরে বসে সাদা-কালো বাহিনী।

চলতি আইলিগে অত্যন্ত হতাশাজনক পারফরম্যান্স করে চলেছে মহমেডান স্পোর্টিং। এ বার রিয়াল কাশ্মীরের বিরুদ্ধেও হেরে বসে থাকল তারা। এই নিয়ে আই লিগের ১৮ ম্যাচ খেলে ৮টিতেই হেরেছে মহমেডান। জিতেছে ৫টি ম্যাচ। আর ড্র করেছে ৫টিতে। ২০ পয়েন্ট নিয়ে লিগ তালিকার নয় নম্বরে গড়াগড়ি খাচ্ছে তারা।

এ দিন এগিয়ে থেকেও শূন্য হাতে মাঠ ছাড়ে সাদা-কালো ব্রিগেড। অবশ্য এটাই প্রতি ম্যাচের গল্প হয়ে দাঁড়িয়েছে। এগিয়ে গিয়েও ম্যাচে হার- কার্যত অভ্যেসে পরিণত করে ফেলেছে মহমেডান স্পোর্টিং। শনিবার শ্রীনগরে রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে দু'বার এগিয়ে থেকেও ৩-২ হেরে বসে সাদা-কালো বাহিনী।

আরও পড়ুন: ত্রাতা ম্যাকহিউ, ১০ জনের কেরালাকে হারিয়ে সেরা ছয় নিশ্চিত করল ATKMB

এ দিনের ম্যাচে আবিওলা দাউদার জায়গায় শুরু থেকে খেলেন মিরলান মুরজায়েভ। ম্যাচের প্রথম দিকে খেলার রাশ ছিল সাদা-কালোর হাতেই। মিরলান মুরজায়েভও নিজের কেরামতি দেখাতে শুরু করেছিলেন। এমন কী ম্যাচের ১৪ মিনিটে এগিয়ে গিয়েছিল মহামেডান। ডানদিক থেকে মার্কাস জোসেফের ক্রসে হেডে গোল করেন মুরজায়েভ।

তবে গোল খেয়ে চাপ বাড়াতে থাকে কাশ্মীরও। ম্যাচের ২৬ মিনিটে রিয়াল কাশ্মীরকে সমতায় ফেরান স্যামুয়েল কিনশি। কিন্তু ফের ব্যবধান বাড়াতে বেশি সময় নেয়নি সাদা-কালো ব্রিগেড। ৭ মিনিটের মধ্যে তারা ২-১ করে ফেলেন। ম্যাচের ৩৩ মিনিটের মাথায় শেখ ফৈয়াজের কাট ব্যাক পাসে গোল করেন ক্রিস্টি ডেভিস। প্রথমার্ধে মহমেডানই ২-১ এগিয়ে ছিল।

আরও পড়ুন: ফেরান্দোর পারফরম্যান্সে অখুশি ATKMB কর্তৃপক্ষ, পুরনো কোচকে ফেরানোর ভাবনা

তবে দ্বিতীয়ার্ধে বদলাতে শুরু করে ম্যাচের রং। বিরতির পর খেলা শুরু হতেই সমতায় ফেরে রিয়াল কাশ্মীর। কাহলোনের পাসে ম্যাচের দ্বিতীয় গোল করেন স্যামুয়েল। দ্বিতীয়ার্ধে মোটামুঠি ভাবে ম্যাচের রাশ নিজেদের হাতেই রাখে কাশ্মীর। তার ফলও পায় তারা। ম্যাচের ৮৫ মিনিটে সেই স্যামুয়েলই গোল করালেন। এ বার গোল করে পরিবর্ত হিসেবে নামা এরনেস্ট বোয়াতেং। রিয়াল কাশ্মীরের শেষ মুহূর্তের এই গোলের পর আর সমতা ফেরাতে পারেনি মহমেডান। ৯ মিনিট অতিরিক্ত সময় পেয়েও সাদা-কালো ব্রিগেড গোলের মুখ আর খুলতে পারেনি। হেরে আরও তলিয়ে গেল কিবু ভিকুনার টিম।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

গুগলকে টেক্কা দিতে ‘দেশি’ ইন্দাস প্লে স্টোর আনল PhonePe, সার্চ ১২ ভারতীয় ভাষায় IND vs ENG: বুমরাহের কোন টিপস কাজে লাগিয়ে বাজিমাত?সফল অভিষেকের পর বললেন আকাশ দীপ ফুলকির কাছে লাগাতার হার, সন্ধ্যাতারার জায়গা নিচ্ছে ‘বঁধুয়া’, ৮ মাসেই বন্ধ মেগা? কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.