বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > অবনমনের লড়াই করা রিয়াল কাশ্মীর বেশি চাপে ফেলেছিল, ATK MB-কে হারিয়ে দাবি গোকুলাম কোচের

অবনমনের লড়াই করা রিয়াল কাশ্মীর বেশি চাপে ফেলেছিল, ATK MB-কে হারিয়ে দাবি গোকুলাম কোচের

এএফসি কাপে এটিকে মোহনবাগানের মুখোমুখি হয়েছিল গোকুলাম। ছবি- টুইটার (@GokulamKeralaFC)।

এএফসি কাপের প্রথম ম্য়াচেই মোহনবাগানকে ৪-২ গোলে হারায় দুইবারের আইলিগ চ্যাম্পিয়ন গোকুলাম।

বুধবার (১৮ মে) যুবভারতী ক্রীড়াঙ্গনে নিজেদের এএফসি কাপ অভিষেকে টানা দুইবার আই লিগ চ্যাম্পিয়ন গোকুলাম কেরালা মুখোমুখি হয়েছিল আইএসএলে নক আউটে ওঠা দল এটিকে মোহনবাগানের। গোলে ভর্তি এক দারুণ ম্যাচ জিতে গোকুলাম কোচ ভিনসেঞ্জো আলবার্তো আনেসের দাবি মোহনবাগানের থেকে রিয়াল কাশ্মীর নাকি বেশি চাপে ফেলেছিল তাঁর দলকে। 

আইএসএল এবং আই লিগের মধ্যে কোয়ালিটির কোনও পার্থক্য নেই বলেই মনে করন আনেসে। জাতীয় দলের কোচ ইগর স্টিমাচ আই লিগ তারকাদের ভারতীয় দলে সুযোগ না দেওয়ায়, তাঁর বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগড়ে আনেসের দাবি, আমরা প্রস্তুতি সারার জন্য মাত্র দুই দিন সময় পেয়েছি, কারণ আরেক প্রতিযোগিতায় ব্যস্ত ছিল দল। আই লিগ এবং আইএসএলের মধ্য কোনও পার্থক্য নেই। কোচ (ইগর) স্টিমাচ তো আই লিগের খেলোয়াড়দের সুযোগই দেন না। আমায় সুযোগ দিলে আমি ভিডিয়োর মাধ্যমে বিশ্লেষণ করে দেখিয়ে দিতে পারি যে আই লিগে অবনমনের লড়াই করা রিয়াল কাশ্মীর আমাদের এটিকে মোহনবাগানের থেকে বেশি চাপে ফেলেছিল। আজ সবাই দেখেছে আমরা কেমন পারফর্ম করেছি।

গোলশূন্য প্রথমার্ধের পর লুকা মাজকেনের গোলে ম্যাচে প্রথমে লিড নেয় গোকুলাম। মোহনবাগানের হয়ে প্রীতম কোটাল সমতা ফেরানোর পর, রিশাদ এবং লুকা ফের গোল করে গোকুলামকে ৩-১ এগিয়ে দেন। শেষের দিকে লিস্টন কোলাসো গোল করে সবুজ-মেরুনের হয়ে ব্যবধান কমান। তবে জিতিন আবারও গোল করে গোকুলামকে ৪-২ ব্যবধানে ম্যাচ জিততে সাহায্য় করে। আই লিগ চ্যাম্পিয়নদের এএফসি কাপের শুরুটা কিন্তু একদম স্বপ্নের মতোই হল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'ম্যাজিক হত…' চোখের বালিতে ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অকপট প্রসেনজিৎ 'কমরেড' আরাত্রিকার গণসংগীতে মিলল রবি ঠাকুর,নেপথ্যে গৌতম হালদার! স্তব্ধ কৌশিকিরা আম্বানিদের ১৫হাজার কোটির অ্যান্টিলিয়ার ছবি তো দেখেছেন, তবে কোথায় থাকেন রতন টাটা? কর্ণাটকে স্থানীয়দের চাকরির কোটা বিলে ক্ষুব্ধ ন্যাসকমকে 'স্বাগত জানাচ্ছে অন্ধ্র' বিমানে কিছু খেতে চাইছিলেন না যাত্রী, চেপে ধরতেই বেরিয়ে পড়ল সত্য়িটা, গ্রেফতার খুদে টিফিনে ভাত নিতে চায় না? এই ৩ মুখরোচক ভাতের রেসিপি ট্রাই করে দেখুন শিক্ষকদের ডিজিটাল হাজিরার নির্দেশ দিয়েও পিছিয়ে এল ওই রাজ্যের সরকার আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল হার্দিক নাকি সূর্য, রোহিত নাকি লোকেশ, গম্ভীরের সঙ্গে আগরকরদের বৈঠকে মিলেছে জবাব! অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.