বাংলা নিউজ > ময়দান > ফুটবল > এমবাপেকে দলে নিতে ১৮০ মিলিয়নের নতুন অফার দিল রিয়াল মাদ্রিদ- রিপোর্ট
কিলিয়ান এমবাপে। ছবি- রয়টার্স। (REUTERS)
কিলিয়ান এমবাপে। ছবি- রয়টার্স। (REUTERS)

এমবাপেকে দলে নিতে ১৮০ মিলিয়নের নতুন অফার দিল রিয়াল মাদ্রিদ- রিপোর্ট

  • ১৬০ মিলিয়ন ডলারের রিয়ালের প্রথম অফার আগেই নাকচ করে দিয়েছে পিএসজি। 

বৃহস্পতিবারই (২৬ অগস্ট) কিলিয়ান এমবাপের জন্য সরকারিভাব প্য়ারিস সাঁ-জাঁকে (পিএসজি) ১৬০ মিলিয়ন মার্কিন ডলারের প্রথম অফারটি পাঠায় রিয়াল মাদ্রিদ। পিএসজির তরফে সেই বিড নাকচ করে দেওয়া হয়। এরপরেই ফের নিজের অফার বাড়িয়ে নতুন বিড করেছে রিয়াল মাদ্রিদ।

এমবাপে নিজের ছোটবেলার স্বপ্নপূরণ করে রিয়াল মাদ্রিদে যোগ দিতে ইচ্ছুক তা আগেই স্পষ্ট করে দিয়েছে। পিএসজির তরফেও স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো জানিয়ে দিয়েছেন তাঁরাও এমবাপেকে বিক্রি করতে প্রস্তুত। তবে একমাত্র সঠিক মূল্যের বিনিময়েই তারা দলের তারকা ফুটবলারকে ছাড়বেন। এই নিয়ে দুই ক্লাবের মধ্যে মতবিরোধের ছবিও প্রকাশ্যে চলে আসে।

তবে পিএসজির ইচ্ছামতো অর্থের পরিমাণ বাড়িয়ে ১৮০ মিলিয়ন ডলারের নতুন বিড করে রিয়াল। লঙ্ক ব্ল্যাঙ্কোসের পাঠানো এই নতুন বিড অনুযায়ী পিএসজি নিশ্চিতভাবে ১৭০ মিলিয়ন ডলার পাবে ও ১০ মিলিয়ন পারফরম্যান্সের ভিত্তিতে অতিরিক্ত মূল্য হিসাবে পাওয়ার সম্ভাবনা প্যারিসের ক্লাবের। 

একাধিক রিপোর্টে অনুযায়ী, মাদ্রিদের তরফে এটিই বিশ্বকাপজয়ী ফরোয়ার্ডের জন্য শেষ বিড বলে দাবি করছেন স্প্যানিশ ক্লাবের আধিকারিকরা। লিগ ওয়ান ক্লাবের সঙ্গে এরপরেও যদি একান্তই কোনরকম চুক্তি না হয়, তাহলে জানুয়ারিতেই নিজের পিএসজি চুক্তি শেষ হওয়ার ছয় মাস আগে থেকেই সরকারি রিয়ালের সঙ্গে কথা বলতে পারবেন এমবাপে।

বন্ধ করুন