বাংলা নিউজ > ময়দান > ফুটবল > রোনাল্ডোকে ‘মূর্খ ও অসুস্থ’ এবং মোরিনহোকে ‘পাগল’ বলে ফের বিতর্কে রিয়াল মাদ্রিদ সভাপতি
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (ছবি:রয়টার্স) (Pool via REUTERS)
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (ছবি:রয়টার্স) (Pool via REUTERS)

রোনাল্ডোকে ‘মূর্খ ও অসুস্থ’ এবং মোরিনহোকে ‘পাগল’ বলে ফের বিতর্কে রিয়াল মাদ্রিদ সভাপতি

  • রাউল এবং ইকের ক্যাসিয়াসের পর এবার রোনাল্ডো। অডিও টেপ প্রকাশের পর থেকে বেজায় অস্বস্তিতে পড়েছেন পেরেজ।

রাউল এবং ইকের ক্যাসিয়াসের পর এবার রোনাল্ডো। রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের নিশানায় এবার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো মহাতারকা। রোনাল্ডোকে মূর্খ ও অসুস্থ বলে বসলেন রিয়াল মাদ্রিদ সভাপতি। গত কয়েকদিন ধরেই মিডিয়ায় আলোচনার শিরোনামে রয়েছেন পেরেজ। তাঁর পুরানো সব অডিও যেন গভীর পাতাল থেকে বেরিয়ে আসছে। আর সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে বিতর্কের ঝড়। স্প্যানিশ সংবাদমাধ্যমে তাঁর একটি পুরানো অডিও ক্লিপস প্রকাশ পেয়েছে। সেই অডিওতে অজ্ঞাতপরিচয় কাউকে রোনাল্ডো সম্পর্কে নানা কটূ কথা বলছেন পেরেজ। যা নিয়ে ইতিমধ্যেই বিস্তর জলঘোলা শুরু হয়েছে।

বিতর্কের তিন মুখ (ছবি:টুইটার)
বিতর্কের তিন মুখ (ছবি:টুইটার)

অডিও টেপ প্রকাশের পর থেকে বেজায় অস্বস্তিতে পড়েছেন পেরেজ। তিনি ইতিমধ্যে আইনি পথে যাওয়ার হুমকি দিয়েছেন। পেরেজ জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে এসব রটানো হচ্ছে। যদিও তিনি একবারও এটা বলেননি যে সেই অডিও ক্লিপিংস মিথ্যে। ২০১২ সালের সেই অডিও। সেখানে পেরেজ বলছেন, ‘ও কি স্বাভাবিক বলে তোমাদের মনে হয়! ও স্বাভাবিক আচরণ করে না। স্বাভাবিক নয় বলেই এসব কাণ্ড করে বেড়ায়। ও যে একটা আস্ত বোকা সেটা সারা বিশ্ব প্রমাণ পেয়েছে। অন্য কেউ হলে এমন বোকার মতো কাজ করত না।’ রোনাল্ডোকে এভাবেই মূর্খ ও অসুস্থ বলেছেন পেরেজ। রোনাল্ডোকে নিয়ে রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্টের এমন মন্তব্য রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। কেন রোনাল্ডোকে তিনি এভাবে আক্রমণ করেছিলেন। রোনাল্ডো এমন কী কাজ করেছিলেন। এই নিয়েই উঠছে প্রশ্ন।

শুধু রোনাল্ডো নয় অডিও টেপের এই অংশে হোসে মোরিনহোকেও যা নয় তাই বলেছেন রিয়ালের প্রেসিডেন্ট। আসলে রোনাল্ডো সম্বন্ধে বলতে গিয়ে রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্দেসকেও ছাড়েননি পেরেজ। আর তাঁকে আক্রমণ করতে গিয়েই মোরিনহো সম্বন্ধেও কটূ কথা বলেছেন তিনি। পেরেজ জানিয়েছেন, মোরিনহো পাগল। একজন তারকা ফুটবলার, আরেকজন জনপ্রিয় কোচকে নিয়ে এই সব কথা বলে বেশ চাপে পড়েগেছেন রিয়াল মাদ্রিদের সভাপতি। পরিস্থিতি এখন সব দিক থেকে পেরেজের প্রতিকূলে। সূত্রের খবর, অডিও টেপ বিতর্কের পরে তিনি নাকি চাপের মুখে রয়েছেন, শোনা যাচ্ছে এরপরে তিনি নিজের পদ থেকে ইস্তফাও দিতে পারেন।

বন্ধ করুন