বাংলা নিউজ > ময়দান > ফুটবল > করোনার থাবা মাদ্রিদ শিবিরে, আক্রান্ত রিয়ালের তারকাযুগল মার্সেলো-মদ্রিচ
রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে মার্সেলো ও লুকা মদ্রিচ। ছবি- গেটি ইমেজেস।

করোনার থাবা মাদ্রিদ শিবিরে, আক্রান্ত রিয়ালের তারকাযুগল মার্সেলো-মদ্রিচ

  • দুই জনের কেউই কাডিজের বিরুদ্ধে রবিবার রিয়ালের হয়ে মাঠে নামতে পারবেন না।

বিশ্বব্যাপী কোরনার ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে। সেই তালিকায় বাদ নেই ফুটবল মহলও। মাত্র দিন দুয়েক আগেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে একাধিক ফুটবলার ও সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হওয়ার জেরে বাতিল হয়েছে তাদের ম্যাচ। এবার করোনার থাবা স্পেনের রিয়াল মাদ্রিদ ক্লাবেও।

লস ব্লাঙ্কোসের দুই তারকা লুকা মদ্রিচ এবং মার্সেলো করোনার কবলে পড়েছেন। ঘটনার কথা ক্লাবের তরফেই বুধবার (১৬ ডিসেম্বর) নিশ্চিত করা হয়। তাঁদের মধ্যে কোনো করোনার উপশম দেখা দিয়েছে কিনা বা অন্য কিছুর বিষয়ে ক্লাবের তরফে বিস্তারিত কিছুই জানানো হয়নি। তবে স্পেনের করোনাবিধি মেনে তারকাযুগলকে নিভৃতবাসে রাখা হয়েছে এবং দুই জনের কেউই কাডিজের বিরুদ্ধে রবিবার রিয়ালের হয়ে মাঠে নামতে পারবেন না। 

এতদিন ইউরোপে করোনার প্রকোপ কিছুটা কমায় ফুটবলারদের ওপর বিধিনিষেধ কিছুটা শিথীল করা হয়েছিল। তবে সদ্য প্রিমিয়র লিগের তরফে জানানো হয় গত সাতদিনে রেকর্ড ৪২ জন খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফের রিপোর্ট পজিটিভ এসেছে। করোনার ভয়ে বার্সেলোনা এবং বায়ার্ন মিউনিখের চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচও ফাঁকা স্টেডিয়ামে খেলা হয়। যেভাবে একের পর এক ক্লাবের তারকারা করোনা আক্রান্ত হচ্ছেন, তাতে ফের একবার ফুটবল মরশুম স্থগিত হওয়ার আশঙ্কা তৈরি হচ্ছে।

বন্ধ করুন