বাংলা নিউজ > ময়দান > ফুটবল > রাফায়েল ভারানের সঙ্গে চুক্তি পাকা করল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড: রিপোর্ট
রাফায়েল ভারান। ছবি- গেটি ইমেজেস।
রাফায়েল ভারান। ছবি- গেটি ইমেজেস।

রাফায়েল ভারানের সঙ্গে চুক্তি পাকা করল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড: রিপোর্ট

  • প্রিমিয়র লিগে খেলার অভিজ্ঞতা অর্জন করতে মুখিয়ে রয়েছেন ফরাসি ডিফেন্ডার।

বহুদিন ধরেই রিয়াল মাদ্রিদ ছেড়ে রাফায়েল ভারানের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার জল্পনা তুঙ্গে। সেই বিষয়ে মাদ্রিদ ও ইউনাইটেডের মধ্যে সরাসরি কথাবার্তা শুরু হলেও এখনও কোন চুক্তি পাকা হয়নি। তবে ইতিমধ্যেই ইউনাইটেডে যোগ দিতে নিজের সম্মতি দিয়ে দিয়েছেন ভারান।

Goal-র রিপোর্ট অনুযায়ী, ২০২৬ সাল পর্যন্ত পাঁচ বছরের চুক্তিতে ম্যাঞ্চেস্টারের লাল দলে যোগ দিতে প্রস্তুত ভারান। ইতিমধ্যেই ক্লাব ও ফুটবলার দুই পক্ষের মধ্যে কথাবার্তা পাকা হয়ে গিয়েছে। জল্পনা অনুযায়ী ইউনাইটেডে স্বাক্ষর করলে তাঁর বেতন (বর্তমানে ছয় মিলিয়ন ইউরো) অনেকটাই বৃদ্ধি পাবে। তবে শুরু থেকেই এই হেভিওয়েট তারকার দলবদলে যে সময় লাগবে, সেই জল্পনা ছিলই। বর্তমানে সেই জল্পনাই সত্যি হওয়ার আভাস মিলছে।

রেড ডেভিলসদের তরফে এখনও ভারানের জন্য কোনরকম সরকারি বিড দেওয়া হয়নি। ভারান প্রিমিয়র লিগে খেলার অভিজ্ঞতা অর্জন করতে মুখিয়ে থাকলেও লস ব্লাঙ্কোসের সঙ্গে নিজের সম্পর্ক খারাপ করতে রাজি নন। তাই দুই ক্লাবের মধ্যে চুক্তি সম্পন্ন হওয়ার অপেক্ষায় রয়েছেন তিনি। তবে এক দশক স্প্যানিশ রাজধানীতে কাটানোর পরে তিনি যে এই মরশুমেই রিয়াল মাদ্রিদ ছাড়তে চলেছেন, তা মোটামুটি নিশ্চিত। এখনও দুই দলের মধ্যে সরকারিভাবে কোন চুক্তি না হওয়ায় ২৩ জুলাই রিয়াল মাদ্রিদের ট্রেনিংয়ে ফিরতে চলেছেন ২৮ বছর বয়সী ডিফেন্ডার।

বন্ধ করুন