বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কলকাতা লিগ জয়ী মহমেডান দলকে সংবর্ধনা, আমন্ত্রণ মুখ্যমন্ত্রীকে

কলকাতা লিগ জয়ী মহমেডান দলকে সংবর্ধনা, আমন্ত্রণ মুখ্যমন্ত্রীকে

দীর্ঘ চার দশক পরে কলকাতা লিগ চ্যাম্পিয়ন মহমেডান (ছবি:মহমেডান স্পোর্টিং)

 মহামেডানের এই জয় কোন অংশে ঐতিহাসিক জয়ের কম নয়।এবার সাদা কালো ব্রিগেডের সেই ঐতিহাসিক জয়ে সামিল হবেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শুভব্রত মুখার্জি: দীর্ঘ চার দশকের খরা কাটিয়ে অবশেষে কলকাতা লিগের খেতাব জিততে সমর্থ হয়েছে কলকাতার অন্যতম প্রধান মহমেডান স্পোর্টিং ক্লাব। ফাইনালে রেলওয়েজকে হারিয়ে এই জয় এসেছে সাদা কালো ব্রিগেডের জন্য। দীর্ঘ চার দশকের শাপমুক্ত হয়েছে ক্লাব। মহামেডানের এই জয় কোন অংশে ঐতিহাসিক জয়ের কম নয়।এবার সাদা কালো ব্রিগেডের সেই ঐতিহাসিক জয়ে সামিল হবেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কলকাতা লিগের চ্যাম্পিয়ন দলকে সংবর্ধনা দেওয়ার অনুষ্ঠানে ক্লাব কর্তৃপক্ষ আমন্ত্রণ জানাবেন মুখ্যমন্ত্রীকে। করোনা আবহে এই লিগ জয় স্বাভাবিকভাবেই এক গুরুত্বপূর্ণ অ্যাচিভমেন্ট। গত বৃহস্পতিবার যুবভারতীতে ৪০ হাজার দর্শককে সাক্ষী রেখে শিরোপা জয়ের ম্যাচে রেলওয়েজকে ১-০ গোলে হারিয়ে ১৯৮১ সালের পরে প্রথম ট্রফি জেতে তারা । ফলে ৪০ বছর পর কলকাতার অন্যতম প্রধানের ক্লাবে এল কলকাতা লিগ ট্রফি।

এই নিয়ে ১২ বার ঘরোয়া লিগ চ্যাম্পিয়ন হল মহামেডান। সাফল্য উদযাপনের জন্য ময়দানের ক্লাব তাঁবুতেই অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। ক্লাব তাঁবুতেই লিগ চ্যাম্পিয়নদের সংবর্ধনা দেবে ক্লাব। ফুটবলার সহ সমস্ত সাপোর্ট স্টাফদের পুরস্কৃত করা হবে। মুখ্যমন্ত্রীর হাত দিয়েই ফুটবলারদের সংবর্ধিত করবে ক্লাব। মহমেডান সচিব দানিশ ইকবালের তরফে এই খবর নিশ্চিত করা হয়েছে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শ্বাসকষ্ট জনিত সমস্যা, কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি পরিচালক প্রভাত রায় রিপোর্ট তলব করা হয় আগেই , ডিজিপি সন্দেশখালি ছাড়তেই সেই পথে জাতীয় আদিবাসী কমিশন মোহনবাগানের পরে এবার নর্থ-ইস্টের কাছে হার, খেতাবের দৌড়ে পিছিয়ে পড়ল এফসি গোয়া আবার বাতিল অমিত শাহের সফর, লোকসভা নির্বাচনের আগে বঙ্গ–বিজেপির অক্সিজেনে ঘাটতি দিব্যা-ভূষণের ডিভোর্সের জল্পনায় মুখ খুলল টি-সিরিজের এক কর্মী, সামনে এল বড় তথ্য মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল আমেরিকায় ভারতীয়কে গাড়িচাপা দিয়ে মেরেছিল পুলিশ, তবে কোনও শাস্তি নয় অফিসারকে! মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.