বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ইতালির কিংবদন্তি ফুটবলারের বাড়িতে ভয়াবহ ডাকাতি, বাধা দিতে গিয়ে জখম তারকা

ইতালির কিংবদন্তি ফুটবলারের বাড়িতে ভয়াবহ ডাকাতি, বাধা দিতে গিয়ে জখম তারকা

ইতালির কিংবদন্তি ফুটবলারের বাড়িতে ভয়াবহ ডাকাতি, বাধা দিতে গিয়ে জখম তারকা।

ইউরো কাপে ইটালির খেলার দিনই নিজের বাড়িতে আক্রান্ত ইটালির প্রাক্তন ফুটবলার রবার্তো বাজ্জিয়ো। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। ডাকাতেরা তাঁর বাড়িতে হামলা চালায়। ডাকাতির চেষ্টায় বাধা দেন বাজ্জিয়ো। বাধা পেয়ে আগ্নেয়াস্ত্র দিয়ে তাঁকে ডাকাতেরা মারধর করেছে বলে জানা গিয়েছে।

শুভব্রত মুখার্জি: ১৯৯৪ সালের ফুটবল বিশ্বকাপে বিপক্ষ ডিফেন্সের ঘুম উড়িয়ে দিয়েছিলেন তিনি। তাঁর গুরুত্বপূর্ণ অবদানে ভর করেই সেবার ফিফা আয়োজিত ফুটবল বিশ্বকাপের ফাইনালে খেলেছিল ইতালি। তিনি রবার্তো বাজ্জিয়ো। খেলা ছেড়েছেন দীর্ঘদিন। তবুও সমান ভাবে জনপ্রিয় এই কিংবদন্তি ফুটবল তারকা। তাঁর বাড়িতেই ঘটে গিয়েছে এক ভয়াবহ ডাকাতির ঘটনা। সেই ঘটনায় ডাকাত দলের বিরুদ্ধে লড়াই করতে গিয়ে বাজে ভাবে জখম হয়েছেন রবার্তো বাজ্জিয়ো। ডাকাতি যদিও আটকাতে পারেননি তিনি। তবে তাঁর মাথা ফেটে গিয়েছে। প্রচুর রক্তপাত হয়েছে তাঁর। ফলে ৫৭ বছর বয়সী বাজ্জিয়োকে এবার ভর্তি করতে হয়েছে হাসপাতালেও। ২০২৪ সালের ইউরোতে স্পেন বনাম ইতালির ম্যাচ দেখতে যখন ব্যস্ত ছিল সবাই, সেই সময়েই ঘটে যায় এই ভয়াবহ ঘটনা। বাজ্জিয়ো গুরুতর আহত হলেও, তাঁর পরিবারের বাকি সকলেই সুরক্ষিত রয়েছেন।

আরও পড়ুন: আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি স্টাইলে জবাব ভাইরাল- ভিডিয়ো

অস্ত্র ধরে রীতিমতো রোমহর্ষক ডাকাতি ঘটানো হয়েছে বাজ্জিয়োর বাড়িতে। লুটপাটের পাশাপাশি বাজে ভাবে মারধরও করা হয়েছে বাজ্জিয়োকে। অন্তত পাঁচ জন অস্ত্রধারী ডাকাত জোরপূর্বক বাজ্জিয়োর উত্তর ইতালির বাড়িতে ঢুকে পড়ে। ৫৭ বছর বয়সী প্রাক্তন এই ফুটবলার এগিয়ে এসে দুর্বৃত্তদের ঠেকানোর চেষ্টা করেন। সেই সময়ে এক ডাকাত বন্দুকের বাঁট দিয়ে আঘাত করেন বাজ্জিয়োর মাথায়। ফলে তাঁর মাথা ফেটে যায়। তারকাকে পরিবারসহ একটি ঘরে আটকে রেখে ডাকাত দল ডাকাতি করে। সোনা, দামি ঘড়ি এবং নগদ অর্থ লুট করে নিয়ে পালিয়েছে ডাকাতরা।

আরও পড়ুন: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না… আফগানদের কাছে নাকানিচোবানি খেয়েও তড়পাচ্ছেন অজি অধিনায়ক

ডাকাতি শেষ করে ডাকাতরা চলে যাওয়ার পরে দরজা ভেঙে বেরিয়ে এসে বাজ্জিয়ো পুলিশকে ফোন করেন। পুলিশের হস্তক্ষেপে আরজিগনানোর একটি হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা শুরু হয় বাজ্জিয়োর। তাঁর কপালে একাধিক সেলাই পড়েছে। বাজ্জিয়ো ছাড়া তাঁর পরিবারের বাকি সদস্যদের অবশ্য কোনও বড় ধরনের ক্ষতি হয়নি। ঘটনার পরে বাজ্জিয়ো একটি বিবৃতি দিয়েছেন, সেখানে বলেছেন, ‘প্রথমত সবার কাছ থেকে আমি এবং আমার পরিবার যে ভালোবাসা পেয়েছি তার জন্য অশেষ ধন্যবাদ। এমন পরিস্থিতিতে যে কোনও কিছু ঘটে যেতে পারত। সৌভাগ্যবশত বড় কোন দুর্ঘটনা ঘটেনি। এই নৃশংসতা থেকে পরিবার রক্ষা পেয়েছে। আমার কয়েকটি সেলাই পড়েছে। আতঙ্কের মধ্য দিয়ে সব কিছু শেষ হয়েছে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.