বাংলা নিউজ > ময়দান > ফুটবল > রিম্পার হ্যাটট্রিক, রাজস্থানকে ৮-০ গোলে হারাল বাংলা
রিম্পার হালদারের হ্যাটট্রিক, বড় জয় পেল বাংলা

রিম্পার হ্যাটট্রিক, রাজস্থানকে ৮-০ গোলে হারাল বাংলা

  • বুধবার অসমের দিমাকুচি স্টেডিয়ামে হিরো জুনিয়র অনুর্ধ্ব ১৭ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের গ্রুপ ‘এইচ’ খেলতে নেমেছিল বাংলা। রাজস্থানকে ৮-০ গোলে হারাল বাংলা। ম্যাচে হ্যাটট্রিক করে ম‍্যাচের সেরা হয়েছেন রিম্পা হালদার।

বুধবার অসমের দিমাকুচি স্টেডিয়ামে রাজস্থানকে ৮-০ গোলে হারাল বাংলা। বড় ব‍্যবধানের জয় দিয়ে অনূর্ধ্ব-১৭ জাতীয় ফুটবল প্রতিযোগিতা অভিযান শুরু করল বাংলার মহিলা ফুটবল দল। হ‍্যাটট্রিক করলেন বাংলার রিম্পা হালদার। এদিন এক তরফা ফুটবল খেলেছে বাংলা। ম‍্যাচের শুরু থেকেই বাংলা ছিল আক্রমণাত্মক। দুর্বল রাজস্থান দলের ফুটবলাররা কোনও সময়ের জন‍্য ম‍্যাচ নিজেদের দখলে নিতে দেয়নি বাংলার মেয়েরা।

আরও পড়ুন… ওড়িশা থেকে বাগানের প্রাক্তন স্প্যানিশ মিডফিল্ডারকে তুলে নিল বেঙ্গালুরু এফসি

হিরো জুনিয়র অনুর্ধ্ব ১৭ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের গ্রুপ ‘এইচ’ খেলতে নেমেছিল বাংলা। সেই ম্যাচে হ্যাটট্রিক করে ম‍্যাচের সেরা হয়েছেন রিম্পা হালদার। এবারের কন‍্যাশ্রী কাপে সবাইকে চমকে দিয়েছিলেন পলাশিপাড়ার হাঁসপুকুরিয়া গ্রামের রিম্পা হালদার। তার অসাধারণ পারফরমেন্সের জন‍্য বাংলার কোচ ভ্রমর দত্ত দেবনাথের বিশেষ নজর ছিল রিম্পার দিকে। বাংলা দলের অধিনায়ক হিসেবে রিম্পাকে বেছে নিয়েছিলেন অনূর্ধ্ব-১৭ বাংলা দলের কোচ ভ্রমর। 

আরও পড়ুন… ওড়িশা থেকে বাগানের প্রাক্তন স্প্যানিশ মিডফিল্ডারকে তুলে নিল বেঙ্গালুরু এফসি

রিম্পা হালদার এদিন তিনটি গোল করলেন। বাংলার হয়ে সোনালী সোরেন দুটি গোল করেন। এছাড়াও রিনা বর্মন, সুলাঞ্জনা রাউল ও সারজিদা খাতুন একটি করে গোল করেছেন। বাংলার এই জয়ে দারুন খুশি আইএফএ সভাপতি অজিত ব্যানার্জি। বাংলার এই বড় জয় যে টুর্নামেন্টে বাংলার মেয়েদের আত্মবিশ্বাস বাড়াবে তা তিনি মেনে নিয়েছেন।  

বন্ধ করুন