বাংলা নিউজ > ময়দান > ফুটবল > মাঠে আগুন ঝড়াচ্ছেন লুকাকু,জোড়া গোল করলেন, ৩-০ উড়িয়ে দিলেন অ্যাস্টন ভিলাকে
দুরন্ত ছন্দে রয়েছেন লুকাকু।
দুরন্ত ছন্দে রয়েছেন লুকাকু।

মাঠে আগুন ঝড়াচ্ছেন লুকাকু,জোড়া গোল করলেন, ৩-০ উড়িয়ে দিলেন অ্যাস্টন ভিলাকে

  • শনিবার স্ট্যামফোর্ড ব্রিজে রোমেলু লুকাকু যেন বল নিয়ে আলপনা এঁকে ফেললেন। আবার কখনও ফুল ফোটালেন। এই মুহূর্তে দুরন্ত ছন্দে রয়েছেন লুকাকু। লুকাকুর সৌজন্যেই অ্যাস্টন ভিলার বিরুদ্ধে ৩-০ জয় ছিনিয়ে নিল চেলসি।

সাত বছর আগে যে তরুণ লুকাকু চেলসি ছেড়ে গিয়েছিলেন, তাঁর সঙ্গে ২৮ বছরের পরিণত, অভিজ্ঞ, আরও ক্ষুরধার হয়ে ওঠা ছেলেটার অনেক তফাৎ। এই মরশুমে রেকর্ড অঙ্কের অর্থের বিনিময়ে ফের নিজের পছন্দের দল চেলসিতে ফিরেছেন রোমেলু লুকাকু। আর চেলসিতে ফিরেই যেন আগুন ঝড়াচ্ছেন তিনি। 

কী নিখুঁত শট, মাপা পাস, সঙ্গে গোলের খিদে। শনিবার স্ট্যামফোর্ড ব্রিজে রোমেলু লুকাকু যেন বল নিয়ে আলপনা এঁকে ফেললেন। আবার কখনও ফুল ফোটালেন। এই মুহূর্তে দুরন্ত ছন্দে রয়েছেন লুকাকু। ম্যাচের প্রথমার্ধের একেবারে শুরুতে ১৫ মিনিটের মাথায় মাতেও কোভাসিচের থেকে একটি থ্রু-বল ধরে প্রথম গোলটি করেন লুকাকু। থমাস টুচেলের দল ১-০ এগিয়ে যেতেই চাপ বাড়ে অ্যাস্টন ভিলার উপর। এক দিকে গোলশোধের লক্ষ্য, অন্য দিকে লুকাকু, কোভাসিচদের আটকানোর চাপ।

এ দিন লুকাকুর সঙ্গে ক্রোয়েশিয়ার মিডিও-র মেলবন্ধনে চেলসি যেন একেবারে আক্রমণাত্মক মেজাজেই ছিল। অ্যাস্টন ভিলার তো পুরো সময়টাই কেটে গেল রক্ষণ সামলাতে গিয়ে। তবে দ্বিতীয় গোলটি পেতে দ্বিতীয়ার্ধ পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে ব্লুজদের। বিরতির ঠিক পরেই ৪৯ মিনিট নাগাদ ২-০ করেন কোভাসিচই। গোলটি অনবদ্য ছিল। 

২-০ পিছিয়ে যাওয়ার পরও গোলশাধের জন্য সে ভাবে পাল্টা আক্রমণে ওঠার সুযোগই পায়নি অ্যাস্টন ভিলা। বরং ম্যাচের ইনজুরি টাইমে অ্যাস্টন ভিলার কফিনে শেষ পেরেকটি পোঁতেন লুকাকুই। এ দিন ৩-০ জিতেও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সমান পয়েন্ট নিয়ে গোলপার্থক্যে পিছিয়ে থাকার কারণে লিগ টেবলের দুইয়ে থাকতে হল চেলসিকে। ম্যান ইউনাইটেড এবং চেলসি দুই দলই ৪ ম্যাচ খেলে ৩টি করে ম্যাচ জিতেছে। একটি করে ম্যাচ ড্র করেছে।

বন্ধ করুন