বাংলা নিউজ > ময়দান > ফুটবল > বার্সার হয়ে রোনাল্ডিনহোর গোল তবু জিতল কার্লোসের রিয়াল, দেখুন ভিডিয়ো
ম্যাচের আগে দুই দলের কিংবদন্তিরা (ছবি:টুইটার)
ম্যাচের আগে দুই দলের কিংবদন্তিরা (ছবি:টুইটার)

বার্সার হয়ে রোনাল্ডিনহোর গোল তবু জিতল কার্লোসের রিয়াল, দেখুন ভিডিয়ো

বার্সার হয়ে রোনাল্ডিনহোর গোল। রবার্তো কার্লোসের রিয়ালের ৩-২ জয়! দেখে নিন কিংবদন্তি এলক্লাসিকোর ভিডিয়ো। 

ইউরোপিয়ান ফুটবলের নতুন মরশুম শুরুর আগে প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল স্পেনের দুই চির প্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। তবে এবারে মুখোমুখি হয়েছিল দুই দলের প্রাক্তনরা। মঙ্গলবার লেজেন্ড ক্লাসিকো নামক ম্যাচটি হয়েছে ইসরায়েলের তেল আবিবে ব্লুমফিল্ড স্টেডিয়ামে। সেখানেই যেন তারকা ফুটবলারদের হাট বসেছিল।

দুই দলের তারকা ফুটবলাররা দীর্ঘদিন পরে আবারও নিজেদের প্রিয় জার্সি পড়ে একে অপরের বিরুদ্ধে খেলতে নামলেন। খেলার শুরু হওয়ার আগে টস করতে আসেন ব্রাজিলের দুই তারকা। ফুটবলার রোনাল্ডিনহো ও রবার্তো কার্লোসের মজার বেশ কিছু মুহূর্ত উপহার পেল বিশ্ব ফুটবল। তবে লাইন আপ থেকেই তাদের খোস মেজাজে দেখা যায়। ১৬ বছর পরেও বার্সার হয়ে রিয়ালের বিরুদ্ধে গোল করলেন রোনাল্ডিনহো। 

তবে এদিনের খেলার শুরুতেই এগিয়ে গিয়েছিল বার্সেলোনা। তবে শেষ পর্যন্ত জিততে ব্যর্থ হয় বার্সা। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ম্যাচটি ৩-২ গোলে জিতে নেয় রিয়াল মাদ্রিদের কিংবদন্তিরা। এদিন ম্যাচের প্রথমার্ধের ২৭ মিনিটে পেনাল্টি থেকে বার্সেলোনাকে এগিয়ে দিয়েছিলেন রোনাল্ডিনহো। তবে ৪২ ও ৪৪ মিনিটে মুনিতিস ও আলফনসোর গোলে উল্টো লিড পেয়ে গিয়েছিল রিয়াল মাদ্রিদ। দ্বিতীয়ার্ধে ফিরে ৬০ মিনিটের সময় ম্যাচে সমতা ফেরার জোফ্রে মাতেও। কিন্তু মিনিট দশেক পর গোল করে রিয়াল মাদ্রিদের জয় নিশ্চিত করেন ডে লা রেড।

তবে এদিন বেশ কয়েকবার দেখা গেল রোনাল্ডিনহোর চমক। ম্যাচের সাত মিনিটেই দুরপাল্লার শট মেরে রিয়াল গোলরক্ষককে বোকা বানিয়ে দিয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা। তবে ভাগ্যের জন্য বেঁচে যায় রিয়াল। তবে এরপরে পেনাল্টি থেকে গোল করে চেনা সেলিব্রেশনে স্টেডিয়ামের মন জয় করেন রোনাল্ডিনহো। পুরো ম্যাচে রোনাল্ডিনহোর ম্যাজিক দেখা গেল।

দেখা গেল।

বন্ধ করুন