বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > রোনাল্ডো কি ছেড়ে দিচ্ছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড? নিজেই জানালেন সিআরসেভেন

রোনাল্ডো কি ছেড়ে দিচ্ছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড? নিজেই জানালেন সিআরসেভেন

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

শনিবার ওসলোয় অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রীতি ম্যাচে নেই রোনাল্ডো। তবে পর্তুগিজ মহা তারকা নিজে জানিয়ে দিয়েছেন, রবিবার রায়ো ভায়েকানোর বিরুদ্ধে প্রীতি ম্যাচে তিনি খেলতে পারেন।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো কি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে দিচ্ছেন? এই নিয়ে বহু দিন ধরেই জল্পনা চলছিল। অনেক সংবাদমাধ্যম দাবি করেছিল, রোনাল্ডো নাকি ইউনাইটেডকে জানিয়েও দিয়েছিলেন, তিনি ক্লাব ছাড়তে চান।

আরও পড়ুন: রোনাল্ডোকে নিলে PSG ছাড়বেন- মেসির হুমকিতে স্পষ্ট হল দুই তারকার সম্পর্কের সমীকরণ

কিন্তু এ বার যে খবর এল, তা একেবারেই জল্পনার বিপরীতে যাচ্ছে। শনিবার ওসলোয় অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রীতি ম্যাচে নেই রোনাল্ডো। তবে পর্তুগিজ মহা তারকা নিজে জানিয়ে দিয়েছেন, রবিবার রায়ো ভায়েকানোর বিরুদ্ধে প্রীতি ম্যাচে তিনি খেলতে পারেন।

একটি ইনস্টাগ্রাম পোস্টের কমেন্টে রোনাল্ডো লেখেন, ‘ডমিনিগো ও রেই জোগা’। যার বাংলা মানে করলে দাঁড়ায়, ‘রবিবার, তোমাদের রাজা খেলতে নামবে।’ যার ফলে বোঝাই যাচ্ছে, রবিবার রায়ো ভায়েকানোর বিরুদ্ধে হয়তো খেলতে দেখা যাবে সিআর সেভেনকে।

এদিকে নেটমাধ্যমে এক সমর্থক রোনাল্ডো সম্পর্কে লেখেন, ‘রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্ডিস ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে জানিয়েছেন যে, পর্তুগিজ তারকা দল ছাড়ার ব্যাপারে অনড়। কিন্তু রোনাল্ডো দল ছাড়তে পারবেন কি না সেই আলোচনা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে ফলপ্রসূ হয়নি। অ্যালেক্স ফার্গুসনও ছিলেন সেই আলোচনায়। ম্যাঞ্চেস্টার জানিয়েছে যে রোনাল্ডোকে বিক্রি করা হবে না।’

এই পোস্টের নীচে মন্তব্য করেন রোনাল্ডো নিজে। সংবাদমাধ্যমকে একহাত নিয়ে তিনি লেখেন, ‘একটা দিনও আমার সম্পর্কে কথা না বলে থাকতে পারেন না। সংবাদ মাধ্যম না হলে টাকা কামাবে কোথা থেকে! মিথ্যে না বললে মানুষের নজর কাড়া যায় না। চালিয়ে যাও, এক দিন না এক দিন ঠিক খবর লিখবে।’

বন্ধ করুন