বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > চতুর্থ বিয়ে করতে চলেছেন রোনাল্ডো- পাত্রী দীর্ঘ দিনের বান্ধবী, আবার নামী মডেলও

চতুর্থ বিয়ে করতে চলেছেন রোনাল্ডো- পাত্রী দীর্ঘ দিনের বান্ধবী, আবার নামী মডেলও

হবু স্ত্রী-র সঙ্গে রোনাল্ডো।

আট বছর প্রেম করেছেন সেলিনা এবং রোনাল্ডো। চুটিয়ে প্রেম করার পরেই সেলিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন রোনাল্ডো। এটি রোনাল্ডোর চতুর্থ বিয়ে। রোনাল্ডোর প্রস্তাব পেয়ে উচ্ছ্বসিত তাঁর দীর্ঘ দিনের বান্ধবীও।

শুভব্রত মুখার্জি: দীর্ঘ আট বছরের প্রেম। আর দীর্ঘ দিনের সেই ভালোবাসার সম্পর্ককেই এ বার পরিণতি দিতে চলেছেন বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান ফুটবল তারকা রোনাল্ডো। আরও এক বার বিয়ে করতে চলেছেন তিনি। বলা ভালো, এই নিয়ে চতুর্থ বার বিয়ে করতে চলেছেন রোনাল্ডো। বিশ্ব কাঁপানো এই স্ট্রাইকার ফের এক বার ব্যক্তিগত জীবনে ‘গোল’ করার প্রস্তুতি নিচ্ছেন বলেই দাবি তাঁর বিশ্ব জোড়া ভক্তদের। উল্লেখ্য কাতার বিশ্বকাপ চলাকালীন মাঠে উপস্থিত থাকতে দেখা গিয়েছে রোনাল্ডোকে। বিশেষ করে ব্রাজিলের ম্যাচে মাঠে উপস্থিত থাকতেন তিনি।

আরও পড়ুন: জিদানকে অপমান, সরব ফুটবলমহল, ক্ষোভ উগরালেন এমবাপে, ক্ষমা চাইলেন FFF প্রেসিডেন্ট

তবে রোনাল্ডো নামটা শুনে অনেকের মধ্যেই প্রশ্ন জাগে তিনি কোন রোনাল্ডো? ব্রাজিলের না পর্তুগালের? কারণ পর্তুগীজ তারকা এই মুহূর্তে সম্পর্কে রয়েছেন জর্জিনা রদ্রিগেজের সঙ্গে। তবে চতুর্থ বার বিয়ে করতে চলেছেন ব্রাজিলের রোনাল্ডো।‌তিনি ব্রাজিলের বিশ্বকাপজয়ী কিংবদন্তি ফুটবল তারকা। যিনি পরিচিত রোনাল্ডো লুই নাজারিও দে লিমা নামে। ব্রাজিলিয়ান মডেল সেলিনা লকসের সঙ্গে জীবনের চতুর্থ বিয়েটি সারতে চলেছেন তিনি।

আরও পড়ুন: অধরা থাকল টানা ২ বার বিশ্বকাপ জয়ের স্বপ্ন,আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানালেন লরিস

প্রসঙ্গত ব্রাজিলের সংবাদমাধ্যম ল্যান্স সূত্রে খবর, আট বছর প্রেম করেছেন সেলিনা এবং রোনাল্ডো। চুটিয়ে প্রেম করার পরেই সেলিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন রোনাল্ডো। উল্লেখ্য, একদা ক্লাব ফুটবলেও দাপটের সঙ্গে খেলেছেন তিনি। ইন্টার মিলান, রিয়াল মাদ্রিদের মতো চ্যাম্পিয়ন ক্লাবের হয়ে খেলেছেন এই স্ট্রাইকার। রোনাল্ডো যে তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছেন, সেই খবরটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট মারফৎ জানিয়েছেন সেলিনা। প্যারিস ফ্যাশন উইকের নিয়মিত মুখ সেলিনা লকস। তিনি ইনস্টাগ্রামে রোনাল্ডোর সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘হ্যাঁ। আমি রাজি। তোমাকে চিরদিনের জন্য ভালোবাসি।’ রোনাল্ডোও সেই পোস্টে লিখেছেন, ‘তোমাকেও ভালোবাসি।’

সেলিনা অল্প বয়স থেকেই মডেলিংয়ের সঙ্গে জড়িয়ে। তিনি জনপ্রিয় ‘ভোগ’, ‘দিওর'র মতো বেশ কিছু ব্র্যান্ডের সঙ্গে যুক্ত রয়েছেন। ৩২ বছর বয়সি সেলিনার ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা তিন লাখেরও বেশি। ২০১৫ সালে পরিচিত হয়েছিলেন রোনাল্ডো এবং সেলিনা।

বন্ধ করুন