বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > রোনাল্ডোর দেশের ঘরোয়া ফুটবলে গড়াপেটা, আর্থিক তছরুপ! তদন্ত শুরু বেনফিকার বিরুদ্ধে

রোনাল্ডোর দেশের ঘরোয়া ফুটবলে গড়াপেটা, আর্থিক তছরুপ! তদন্ত শুরু বেনফিকার বিরুদ্ধে

তদন্ত শুরু বেনফিকার বিরুদ্ধে (ছবি-টুইটার)

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দেশের ক্লাবের বিরুদ্ধে অভিযোগ গুরুতর। অভিযোগ রয়েছে আর্থিক তছরুপের। পাশাপাশি রয়েছে ম্যাচ গড়াপেটার মতন অভিযোগও। কিছু ইমেল হ্যাকড হয়ে যায়। তারপরেই ঝুলি থেকে কার্যত বেরিয়ে পড়েছে বিড়াল। আর সেই ইমেল হাতে এসে পড়েছে প্রসিকিউটরদের। ফলে সমস্যা বেড়েছে বেনফিকার।

শুভব্রত মুখার্জি: পর্তুগালের ঘরোয়া ফুটবলে অশান্তির মেঘ! এই মুহূর্তে ঘরোয়া লিগ অর্থাৎ পর্তুগিজ প্রিমিয়ারা লিগের শীর্ষে থাকা বেনফিকার বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দেশের ক্লাবের বিরুদ্ধে অভিযোগ গুরুতর। অভিযোগ রয়েছে আর্থিক তছরুপের। পাশাপাশি রয়েছে ম্যাচ গড়াপেটার মতন অভিযোগও। কিছু ইমেল হ্যাকড হয়ে যায়। তারপরেই ঝুলি থেকে কার্যত বেরিয়ে পড়েছে বিড়াল। আর সেই ইমেল হাতে এসে পড়েছে প্রসিকিউটরদের। ফলে সমস্যা বেড়েছে বেনফিকার।

আরও পড়ুন… মেসি-এমবাপেদের বিরুদ্ধেই সৌদি আরবের মাটিতে অভিষেক করবেন রোনাল্ডো!

ইমেল মারফত যা জানা যাচ্ছে তাতে করে ঘটনা গুলো ঘটেছে চার বছর সময়কালে। ২০১৬-২০২০ এই চার বছর সময়কালেই ঘটেছে এই ধরনের অপরাধ। সূত্রের খবর, এই অপরাধ সংগঠিত অপরাধ। উল্লেখ্য বছর দেড়েক আগেই গ্রেফতার হয়েছিলেন ক্লাবের প্রেসিডেন্ট লুই ফিলিপে ভিয়েরা। ট্যাক্স না দেওয়া, একাধিক ধোঁকাবাজি, আর্থিক তছরুপের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। এই ঘটনার দেড় বছরের মধ্যেই এবার বেনফিকার বিরুদ্ধে তদন্ত শুরু হল।

আরও পড়ুন… দুরন্ত নাসিম-বাবর, সিরিজের প্রথম ODI-তে নিউজিল্যান্ডকে সহজেই হারাল পাকিস্তান 

উল্লেখ্য ২০১৬ থেকে ২০২০-র মধ্যে একাধিক আর্থিক তছরুপের ঘটনা ঘটেছে। যাতে লাভবান হয়েছে বেনফিকা। বেনফিকার বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগেও তদন্ত শুরু হয়েছে। তদন্তকারীরা ক্লাবের এমন কিছু ই-মেল পেয়েছেন, যেখানে স্পষ্ট যে একটি নির্দিষ্ট সময় ধরে আর্থিক দুর্নীতি করা হয়েছে। ভিয়েরার পরে প্রেসিডেন্ট হন বেনফিকা, এসি মিলান এবং পর্তুগালের প্রাক্তন ফুটবলার রুই কোস্তা। তাকেও এবার তদন্তের মুখোমুখি হতে হবে। তাঁর বিরুদ্ধে আর্থিক দুর্নীতির কোনও অভিযোগ না থাকা সত্ত্বেও হবে তদন্ত। প্রসঙ্গত বেনফিকার তরফে একটি বিবৃতিতে তদন্তের কথা স্বীকার করা হয়েছে। তবে তদন্ত চলছে বলে এই বিষয়ে বিস্তারিত কিছু জানান হয়নি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিয়েতে উন্মুক্ত বক্ষবিভাজিকা,ইসকনে শরীর ঢেকে শিশুদের খাওয়ালেন কার্দাশিয়ান বোনেরা পুলিশ স্বীকারোক্তি দিতে বাধ্য করেছে- গৌরী লঙ্কেশ হত্যায় বয়ান থেকে সরলেন সাক্ষী এক রাজ্যের কাস্ট সার্টিফিকেট বৈধ থাকবে না অন্য রাজ্যে, নির্দেশ হাইকোর্টের ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় ‘আমি এই স্বপ্নটা দেখেছিলাম’, কোপার পরেই কেন অবসর নিলেন? রহস্য ফাঁস ডি'মারিয়ার কম খরচে নার্সিং পড়ানোর নামে প্রতারণার অভিযোগ, টাকা ও নথি ফেরত চেয়ে বিক্ষোভ নেকলেসের দাম ৩ লাখ? গা ভরা সোনার গয়নায় শোভনকে বিয়ে করলেন সোহিনী, দেখুন কী কী ছিল সবুজ আপেল খেলে কী হয়? শিশুদের মস্তিষ্কে কেমন প্রভাব পড়ে এটি খাওয়ালে কাটল না অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে ৩ সপ্তাহ পিছিয়ে গেল SSC মামলার শুনানি রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.