বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ম্যান ইউতে রোনাল্ডোর ফিরতি ম্যাচের টিকিট বিক্রি ৩ লাখ টাকায়!
জাতীয় দলের অনুশীলনে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (ছবি:পিটিআই)
জাতীয় দলের অনুশীলনে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (ছবি:পিটিআই)

ম্যান ইউতে রোনাল্ডোর ফিরতি ম্যাচের টিকিট বিক্রি ৩ লাখ টাকায়!

  • ইউনাইটেডের ম্যাচ টিকিটের দাম বয়স ভিত্তিতে ১০ থেকে ৪৩ পাউন্ডের মধ্যে থাকে। এক্সিকিউটিভ টিকিট বিক্রি হয় ৬০ পাউন্ডে। সেই টিকিট এখন বিক্রি হচ্ছে ২৫০ থেকে ৫৯৯ পাউন্ডে! যা ভারতীয় মুদ্রায় প্রায় ৩ লাখ টাকা।

শুভব্রত মুখার্জি: বর্তমান বিশ্ব ফুটবলে রোনাল্ডো, মেসিদের নামটাই যথেষ্ট যে কোন ক্লাবের জন্য। তাদেরকে ঘিরে যে গণ উন্মাদনা তৈরি হয় তাকে হাতিয়ার করেই কোটি কোটি টাকা রোজগার করতে পারে ক্লাবগুলো। মেসি পিএসজিতে যোগদান করার পরেই তাদের জার্সি বিক্রি বেড়ে গিয়েছিল। আর রোনাল্ডো ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফেরার পরেই তার সম্ভাব্য ফিরতি ম্যাচের টিকিট বিক্রি বেড়েছে শুধু নয়। ভারতীয় মুদ্রায় নাকি এক একটি টিকিট বিক্রি হচ্ছে তিন‌ লক্ষ টাকায়।

উল্লেখ্য পিএসজির জার্সিতে মেসির নামার খবর আসার পরেই ২০ হাজার টিকিট বেশি বিক্রি হয়েছিল ফরাসি ক্লাব রেঁসের। লিগা ওয়ানে মেসির অভিষেক ম্যাচটা ছিল তাদের বিপক্ষেই। রোনাল্ডোর মাঠে নামার সম্ভাবনা রয়েছে এমন ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচের টিকিট এরই মধ্যে বিপুল পরিমাণে বিক্রি হচ্ছে। আর যা খবর এসে পৌঁছেছে তাতে টিকিটের দাম উঠেছে প্রায় তিন লাখ টাকা।

এর মধ্যেই রোনাল্ডোর আন্তর্জাতিক স্তরে বর্তমান ফর্ম তাকে নিয়ে উন্মাদনা আরও বাড়িয়ে দিয়েছে। বুধবার আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলের রেকর্ডটি নিজের দখলে করেছেন রোনাল্ডো । উল্লেখ্য ইরানের আলী দাইয়ির দখলে বহুদিন ধরে ছিল এই রেকর্ডটি। এই ম্যাচে যোগ করা সময়ে দলকে জেতানো গোল করার পরে জার্সি খুলে করতে গিয়ে হলুদ কার্ড দেখে পরের ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন রোনাল্ডো।

১১ সেপ্টেম্বর ওল্ড ট্রাফোর্ডে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে খেলা রয়েছে ইউনাইটেডের। এই ম্যাচেই সম্ভাব্য ম্যান ইউতে প্রত্যাবর্তন হতে চলেছে রোনাল্ডোর। ফলে এই ম্যাচ নিয়ে আগ্রহের পারদ চড়েছে। যার সুযোগ নিতে চাইছে টিকিট বিক্রির ওয়েবসাইটগুলো। ম্যাচের সব টিকিট এরই মধ্যে বিক্রি হয়ে গিয়েছে। ইউনাইটেডের ম্যাচ টিকিটের দাম বয়স ভিত্তিতে ১০ থেকে ৪৩ পাউন্ডের মধ্যে থাকে। এক্সিকিউটিভ টিকিট বিক্রি হয় ৬০ পাউন্ডে। সেই টিকিট এখন বিক্রি হচ্ছে ২৫০ থেকে ৫৯৯ পাউন্ডে! যা ভারতীয় মুদ্রায় প্রায় ৩ লাখ টাকা।

বন্ধ করুন