বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL শুরু হওয়ার আগেই খুশির হাওয়া সবুজ-মেরুনে, বাবা হলেন রয় কৃষ্ণ
কন্যা সন্তানের জন্ম দেন রয় কৃষ্ণের স্ত্রী।
কন্যা সন্তানের জন্ম দেন রয় কৃষ্ণের স্ত্রী।

ISL শুরু হওয়ার আগেই খুশির হাওয়া সবুজ-মেরুনে, বাবা হলেন রয় কৃষ্ণ

  • আইএসএলের জন্য টিমের সঙ্গে এই মুহূর্তে গোয়ায় রয়েছেন রয় কৃষ্ণ। নাজিয়াও রয়েছেন গোয়াতে। সেখানকারই এক বেসরকারি হাসপাতালে নাজিয়া জন্ম দিয়েছেন এক কন্যাসন্তানকে।

আইএসএল শুরু হওয়ার আগেই যেন বসন্তের বাতাস বইছে রয় কৃষ্ণের জীবনে। আর হবে নাই বা কেন। ফুটফুটে এক কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী নাজিয়া আলি। বুধবার সোশ্যাল মিডিয়ায় সেই খবর ফিজির তারকা ফুটবলার নিজেই জানিয়েছেন।

এই মুহূর্তে আইএসএলের জন্য টিমের সঙ্গে এই মুহূর্তে গোয়ায় রয়েছেন রয় কৃষ্ণ। নাজিয়াও রয়েছেন গোয়াতে। সেখানকারই এক বেসরকারি হাসপাতালে নাজিয়া জন্ম দিয়েছেন এক কন্যাসন্তানকে। কন্যাসন্তান জন্মের পর ইনস্টাগ্রামে একটি পোস্টে রয় লিখেছেন, ‘আমার রাজকন্যা চলে এসেছে।’ প্রসঙ্গত, ২০১৮ সালে পেশায় সাংবাদিক নাজিয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রয়।

এই বছর ১৯ নভেম্বর থেকে শুরু হচ্ছে আইএসএল। আর উদ্বোধনী ম্যাচ দিয়েই যাত্রা শুরু করছে এটিকে মোহনবাগান। কেরল ব্লাস্টার্সের সঙ্গে প্রথম ম্যাচ খেলবে হাবাসের ছেলেরা। আর ২৭ নভেম্বরই আইএসএলের ডার্বি। মুখোমুখি হবে এসসি ইস্টবেঙ্গল এবং এটিকে মোহনবাগান। গত বার দু'বার লাল-হলুদকে হারিয়েছিল আন্তোনিও লোপেজ হাবাসের ছেলেরা। এ বার কী ফল হয়, সেটাই দেখার। তবে এটিকে মোহনবাগান এই বছর আইএসএল চ্যাম্পিয়ন হতে মুখিয়ে রয়েছে। গত বছর ফাইনালে উঠলেও শেষ রক্ষা হয়নি।

বন্ধ করুন