বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ATK MB-কে স্বস্তি দিয়ে AFC Cup-এর মূল পর্বের আগে অনুশীলনে যোগ দিলেন রয় কৃষ্ণ
অনুশীলনে যোগ দিলেন রয় কৃষ্ণ।
অনুশীলনে যোগ দিলেন রয় কৃষ্ণ।

ATK MB-কে স্বস্তি দিয়ে AFC Cup-এর মূল পর্বের আগে অনুশীলনে যোগ দিলেন রয় কৃষ্ণ

  • ১৮ মে থেকে যুবভারতীতে এএফসি কাপের মূলপর্বের ম্যাচ। গোকুলাম, বসুন্ধরা কিংস এবং মাজিয়া এফসি-র বিরুদ্ধে ম্যাচ এটিকে মোহনবাগানের। ব্লু স্টার এবং ঢাকা আবাহনীর বিরুদ্ধে সহজে জিতলেও মূলপর্বে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়বে জুয়ান ফেরান্দোর দল। তাই কৃষ্ণ দলে যোগ দেওয়ায় আত্মবিশ্বাস বাড়বে সবুজ মেরুন শিবিরের।

সব বাধা-বিপত্তি কাটিয়ে ফের পুরোদমে অনুশীলন নেমে পড়লেন এটিকে মোহনবাগানের তারকা ফুটবলার রয় কৃষ্ণ। ব্যক্তিগত কারণে সময়টা ভালো যাচ্ছিল না রয়ের। প্রথমে শাশুড়ি, তার পর বাবাকে হারান ফিজির স্ট্রাইকার। তাই দেশে ফিরে গিয়েছিলেন। এএফসি কাপের একটাও ম্যাচ খেলতে পারেননি তিনি। ফিজিতে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে সবে কলকাতায় ফিরেছেন রয় কৃষ্ণ। যোগও দিয়েছে এটিকে মোহনবাগানের প্র্যাকটিসে।

রয় কৃষ্ণ অবশ্য পুরো দলের সঙ্গে অনুশীলন করছেন না। আলাদা প্র্যাকটিস করছেন। বেশ কিছু দিন মাঠের বাইরে থাকায় আপাতত ফিটনেস বাড়ানোয় জোর দিচ্ছেন তিনি। তার পর মূল দলের সঙ্গে অনুশীলন শুরু করবেন।

আরও পড়ুন: AFC Asian Cup Qualifiers-এর আগে ATK MB-র মুখোমুখি হবে ভারতীয় টিম

১৮ মে থেকে যুবভারতীতে এএফসি কাপের মূলপর্বের ম্যাচ। গোকুলাম, বসুন্ধরা কিংস এবং মাজিয়ার বিরুদ্ধে ম্যাচ এটিকে মোহনবাগানের। ব্লু স্টার এবং ঢাকা আবাহনীর বিরুদ্ধে সহজে জিতলেও মূলপর্বে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়বে জুয়ান ফেরান্দোর দল। তাই রয় কৃষ্ণ দলের সঙ্গে যোগ দেওয়ায় আত্মবিশ্বাস বাড়বে সবুজ মেরুন শিবিরের।

বৃহস্পতিবার প্রস্তুতি ম্যাচে বাংলার কাছে বাজে ভাবে হেরে গিয়েছে এটিকে মোহনবাগান। আগামী বুধবার ভারতের বিরুদ্ধে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ। সেই ম্যাচে রয় কৃষ্ণকে খেলাবেন দলের কোচ জুয়ান ফেরান্দো। দলের তারকা ফুটবলার কী রকম ছন্দে রয়েছেন, দেখে নিতে চান বাগানের স্প্যানিশ কোচ। রয় কৃষ্ণ এবং ডেভিড উইলিয়ামস জুটির ওপর অনেকটাই নির্ভর করছে এটিকে মোহনবাগানের ভাগ্য।

বন্ধ করুন