বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কৃষ্ণের বাঁশিতে উড়বে না সবুজ-মেরুন আবির, বেঙ্গালুরুতেই গেলেন ফিজির তারকা
বেঙ্গালুরুর ভবিষ্যৎ এবং এটিকে মোহনবাগানের প্রাক্তনী রয় কৃষ্ণ। (ছবি সৌজন্যে, Bengaluru FC এবং পিটিআই ফাইল)

কৃষ্ণের বাঁশিতে উড়বে না সবুজ-মেরুন আবির, বেঙ্গালুরুতেই গেলেন ফিজির তারকা

  • Roy Krishna joins Bengaluru FC: বেঙ্গালুরু এফসিতে যোগ দিলেন রয় কৃষ্ণ। সতীর্থ প্রবীর দাস, জাভি হার্নান্ডেজদের পথেই হেঁটেছেন তারকা স্ট্রাইকার। তার ফলে এবার থেকে সুনীল ছেত্রীর সঙ্গে খেলবেন ফিজির তারকা।

চিত্রনাট্য আগেই লেখা হয়ে গিয়েছিল। শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা ছিল। সোমবার সেটাও হয়ে গেল। বেঙ্গালুরু এফসির তরফে জানানো হল, এবার থেকে সুনীল ছেত্রীর সঙ্গে খেলবেন ফিজির তারকা রয় কৃষ্ণ।

এবার যে এটিকে মোহনবাগান ছেড়ে বেঙ্গালুরু এফসিতে যোগ দিতে পারেন কৃষ্ণ, তা আগেই জানিয়েছিল ‘হিন্দুস্তান টাইমস বাংলা’। তবে আনুষ্ঠানিকভাবে কোনও ঘোষণা করা হয়নি। সোমবার দুপুর একটা নাগাদ বেঙ্গালুরুর তরফে ঘোষণা করা হয়, 'বুম! ফিজির জাতীয় দলের স্ট্রাইকার এবং আইএসএলের দু'বারের সর্বোচ্চ গোলদাতা রয় কৃষ্ণাকে দলে নিয়েছে দ্য ব্লুজ। লেটস গো, বেঙ্গালুরু।'

আরও পড়ুন: ISL: সত্যি হচ্ছে ছোটবেলার স্বপ্ন, সুনীল ছেত্রীর সঙ্গে খেলতে নামার দিন গুনছেন প্রবীর

কেন কৃষ্ণের সঙ্গে এটিকে মোহনবাগানের বিচ্ছেদ?

গত মরশুমে কৃষ্ণের পারফরম্যান্স তেমন আহামরি ছিল না। তারইমধ্যে এটিকে মোহনবাগানের কোচ পরিবর্তন হয়েছে। আন্তোনিও লোপেজ হাবাসের পরিবর্তে এসেছেন জুয়ান ফেরান্দো। নয়া স্প্যানিশ কোচের আমলে স্ট্র্যাটেজিও পালটে গিয়েছে। সূত্রের খবর, জুয়ানের স্ট্র্যাটেজির সঙ্গে খাপ না খাওয়ায় কৃষ্ণকে ছেড়ে দেওয়া হয়েছে। যদিও একাংশের দাবি, গত মরশুমে হতাশাজনক পারফরম্যান্সের জন্য কৃষ্ণকে ছেঁটে ফেলেছে সবুজ-মেরুন কর্তৃপক্ষ। 

সেই পরিস্থিতিতে কৃষ্ণ পুরনো ক্লাব ওয়েলিংটন ফোনেক্সে ফিরতে পারেন বলে জল্পনা ছড়িয়েছিল। সেইসঙ্গে ইস্টবেঙ্গল, হায়দরাবাদ এফসি, মুম্বই সিটি এফসি, নর্থ-ইস্ট ইউনাইটেডের মতো ক্লাবের নামও উঠে আসছিল। বিশেষত ইস্টবেঙ্গল খানিকটা দৌড়ে এগিয়েছিল বলে একটি মহল থেকে দাবি করা হচ্ছিল। শেষপর্যন্ত অবশ্য বাজিমাত করেছে বেঙ্গালুরু। অর্থাৎ সতীর্থ প্রবীর দাস, জাভি হার্নান্ডেজদের পথেই হেঁটেছেন কৃষ্ণ।

বন্ধ করুন