বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দলবদলের বড় আপডেট! তিন কোটি টাকার বিনিময়ে ISL-র ক্লাবেই খেলতে পারেন রয় কৃষ্ণ
রয় কৃষ্ণ (ছবি-টুইটার)

দলবদলের বড় আপডেট! তিন কোটি টাকার বিনিময়ে ISL-র ক্লাবেই খেলতে পারেন রয় কৃষ্ণ

  • রয় কৃষ্ণ এটিকে মোহনবাগান ছাড়ার পরেই ময়দান জুড়ে এমনই সব প্রশ্ন ভেসে আসছে। এবার হয়তো খুব শীঘ্রই সেই জল্পনা থেকে পর্দা উঠতে চসেছে। সূত্রের খবর, সবকিছু ঠিকঠাক চললে পরবর্তী মরশুমে কেরালা ব্লাস্টার্স এফসির হয়ে খেলতে দেখা যাবে সবুজ মেরুনের এক সময়কার নায়ককে।

এটিকে মোহনবাগান ছাড়া পরে অনেকেই জানতে চেয়েছিলেন, কোন ক্লাবে যাচ্ছেন রয় কৃষ্ণ? পরবর্তী মরশুমে কোন ক্লাবের হয়ে খেলতে দেখা যাবে রয় কৃষ্ণকে? ভারতে খেলবেন নাকি ভারতের বাইরে অন্য কোনও দেশে, অন্য কোনও লিগে খেলতে দেখা যাবে প্রাক্তন সবুজ মেরুন তারকাকে? রয় কৃষ্ণ এটিকে মোহনবাগান ছাড়ার পরেই ময়দান জুড়ে এমনই সব প্রশ্ন ভেসে উঠছি। এবার হয়তো খুব শীঘ্রই সেই জল্পনা থেকে পর্দা উঠতে চসেছে। সূত্রের খবর, সবকিছু ঠিকঠাক চললে পরবর্তী মরশুমে কেরালা ব্লাস্টার্স এফসির হয়ে খেলতে দেখা যাবে সবুজ মেরুনের এক সময়কার নায়ককে।

সূত্রের খবর, ফিজির তারকা স্ট্রাইকারের সঙ্গে কেরালা ব্লাস্টার্সের কথা অনেকটাই এগিয়েছে। তবে শুধু কেরালা ব্লাস্টার্সই নয়, ভারতের আরও বহু ক্লাব রয় কৃষ্ণের সঙ্গে কথা চালাচ্ছে। শোনা যাচ্ছে সবকিছু ঠিকঠাক থাকলে আসন্ন মরশুমে কেরালা ব্লাস্টার্সের হয়েই খেলতে পারেন রয় কৃষ্ণ। এরজন্য নাকি রয় কৃষ্ণকে বছরে তিন কোটি টাকা দেবে কেরালা ব্লাস্টার্স।  শোনা যাচ্ছে দুই পক্ষের তরফ থেকেই চুক্তি অনেকটাই এগিয়েছে।

তবে রয় কৃষ্ণের এটিকে মোহনবাগান ছাড়াটা অনেকেই মেনে নিতে পারেননি। এটিকে মোহনবাগান ছেড়ে যাওয়ার কারণ সম্পর্কে প্রশ্ন করা হলে রয় কৃষ্ণ কটাক্ষ করে বলেছিলেন, ‘এটা আমার সিদ্ধান্ত ছিল না। আমি মনে করি, কোচের সিদ্ধান্ত ছিল এটি। যিনি ভিন্ন স্টাইলে খেলতে চেয়েছিলেন এবং আমাকে জানানো হয়েছিল, যে আমি এই স্টাইলে ফিট নই।’ এখন দেখার রয় কৃষ্ণ নতুন মরশুমে আদৌ কেরালা ব্লাস্টার্সের জার্সি গায়ে নামেন কিনা!     

বন্ধ করুন