বাংলা নিউজ > ময়দান > ফুটবল > মে মাসের শুরুতেই ATK MB-তে সই করেছিলেন রয় কৃষ্ণ, ঘোষণা হল বৃহস্পতিবার
রয় কৃষ্ণ।
রয় কৃষ্ণ।

মে মাসের শুরুতেই ATK MB-তে সই করেছিলেন রয় কৃষ্ণ, ঘোষণা হল বৃহস্পতিবার

  • রয় কৃষ্ণ যে এটিকে মোহনবাগানে সই করেছেন, ৬ মে খবরটি করেছিল এইচটি বাংলা। তবে ঘোষণা হল বৃহস্পতিবার অর্থাৎ ২৯ জুলাই। মোহনবাগান দিবসের দিন।

মে মাসের শুরুতেই সই করেছিলেন ফিজির তারকা স্ট্রাইকার রয় কৃষ্ণ। সেই খবর প্রথম করেছিল এইচটি বাংলা। প্রথম আমরাই জানিয়েছিলাম, রেকর্ড মূল্যে এটিকে মোহনবাগানে সই করেছেন রয় কৃষ্ণ। বৃহস্পতিবার আমাদের খবরেই শিলমোহর পড়ল। এ দিন সকালে এটিকে মোহনবাগানের তরফে ঘোষণা করা হয়, সবুজ-মেরুনেই রয়ে গিয়েছেন রয় কৃষ্ণ।

এ বারের আইএসএল চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসিও রয় কৃষ্ণকে দলে চেয়েছিল। তাদের সঙ্গে কথাবার্তা অনেকদূর নাকি এগিয়েও গিয়েছিল। সেই দড়ি টানাটানিতে শেষ হাসি হাসল এটিকে মোহনবাগান। গত বছর প্রায় তিন কোটি টাকা পেয়েছিলেন তিনি। এ বার প্রায় সাড়ে পাঁচ কোটি টাকার বিনিময়ে ৫মে রাতে সবুজ-মেরুনের সঙ্গে চুক্তি পাকা করেন রয় কৃষ্ণ।

গত দু' মরসুম ধরেই এটিকে মোহনবাগানের প্রাণভ্রোমরা হয়ে উঠেছিলেন ফিজির তারকা স্ট্রাইকার। তাঁর হাত ধরেই কিন্তু এটিকে মোহনবাগান একের পর এক সাফল্যের মুখ দেখেছে। গত বছর সবুজ-মেরুন ব্রিগেড আইএসএলের ফাইনালে উঠলেও শেষ রক্ষা হয়নি। মুম্বই সিটি এফসি-র কাছে হেরে যেতে হয়।

তবে এটাও ঘটনা, গত মরসুমে কৃষ্ণকে ছাড়া বাগানের বাঁশিই বাজেনি। একাই দায়িত্ব নিয়ে একের পর এক ম্যাচে দলকে জিতিয়ে গিয়েছেন রয়। ২৩টি ম্যাচে তিনি ১৪টি গোল করেছেন। আরও ৮টি গোল করিয়েছেন। কিন্তু আইএসএল চ্যাম্পিয়ন হতে না পারার আফসোসটা তাঁর থেকেই গিয়েছে। তাই এই বছর সবুজ-মেরুন জার্সি পরেই আইএসএল চ্যাম্পিয়ন হতে না পারার আফসোসটা মিটিয়ে নিতে চান রয়।

বন্ধ করুন