বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > শহরে এসেই ATK মোহনবাগানের অনুশীলনে নেমে পড়লেন রয় কৃষ্ণা

শহরে এসেই ATK মোহনবাগানের অনুশীলনে নেমে পড়লেন রয় কৃষ্ণা

ATK মোহনবাগানের অনুশীলনে নেমে পড়লেন রয় কৃষ্ণা

মাঠে নেমে পড়লেন সবুজ মেরুন জনতার হার্টথ্রব গোলমেশিন রয় কৃষ্ণা। রয় কৃষ্ণার সঙ্গে অনুশীলনে নামলেন কার্ল ম্যাকহিউজ। মঙ্গলবার থেকে চার বিদেশীকে নিয়েই অনুশীলনে নেমে পড়লেন এটিকে মোহনবাগানের হেড স্যার আন্তেনিও লোপেজ হাবাস। এদিন শুরু থেকেই অনুশীলনে ছিলেন সদ্য ইউরো কাপ খেলে আসা জনি কাউকো।

মাঠে নেমে পড়লেন সবুজ মেরুন জনতার হার্টথ্রব গোলমেশিন রয় কৃষ্ণা। রয় কৃষ্ণার সঙ্গে অনুশীলনে নামলেন কার্ল ম্যাকহিউজ। মঙ্গলবার থেকে চার বিদেশীকে নিয়েই অনুশীলনে নেমে পড়লেন এটিকে মোহনবাগানের হেড স্যার আন্তেনিও লোপেজ হাবাস। এদিন শুরু থেকেই অনুশীলনে ছিলেন সদ্য ইউরো কাপ খেলে আসা জনি কাউকো। গতবার ইন্ডিয়ান সুপরা লিগের অন্যতম সেরা মিডিও হুগো বৌমাসও মাঠে নেমে পড়েছেন আগেই। 

১৪ই অগস্ট মালদ্বীপে রওনা হওয়ার কথা রয়েছে এটিকে মোহনবাগানের। তার আগে যুবভারতীতে ক্লোজ ডোর অনুশীলনে গা ঘামালেন রয় কৃষ্ণা-জনি কাউকোরা। এদিনের ক্লোজ ডোর অনুশীলনে নিজের রণনীতির কৌশল তৈরির পাশাপাশি ফুটবলারদের শারীরিক সক্ষমতার পরীক্ষাটাও করে নিলেন স্প্যানিশ কোচ হাবাস। কখনও ছোট মাঠ করে পাসিং ফুটবল, তো কখনও পুরো মাঠ নিয়ে দশ বনাম দশ করে খেলালেন। এর পাশাপাশি রক্ষণ বনাম আক্রমণ আবার কখনও রক্ষণের সঙ্গে মাঝমাঠের বোঝা পড়ার দিকে নজর দিলেন হাবাস।

দলের ফুটবলারদের মধ্যে সমঝোতা বাড়ানোর দিকে বাড়তি নজর দিলেন স্প্যানিশ কোচ। গোলকিপারদের ফিটনেশের আলাদা অনুশীলন করালেন তিনি। অনুশীলনে পরে অমরিন্দর সিং, অরিন্দম ভট্টাচার্যদের গোলে দাঁড় করিয়ে পেনাল্টি শট মারলেন কাউকো, প্রীতম কোটাল মানবীর সিংরা। তবে অনুশীলনের প্রথম দিনে সকলের নজরে ছিলেন রয় কৃষ্ণা।

বন্ধ করুন