বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > সতীর্থকে ঘুষি সাদিও মানের, বায়ার্ন মিউনিখের নিষেধাজ্ঞার কবলে ফরোয়ার্ড

সতীর্থকে ঘুষি সাদিও মানের, বায়ার্ন মিউনিখের নিষেধাজ্ঞার কবলে ফরোয়ার্ড

অনুশীলনে সাদিও মানে (ছবি-এএফপি) 

মাথা গরম করে নিজের দলের ফুটবলারকেই সটান ঘুষি মেরে দিলেন মানে। ক্লাবে তাঁর সতীর্থ লেরয় সানের মুখে ঘুষি মেরে বসেন ফরোয়ার্ড সাদিও মানে। আর সেই ঘটনায় শাস্তির মুখে পড়তে হয়েছে সাদিও মানেকে। সেনেগালের ফরোয়ার্ডকে সাময়িকভাবে নিষেধাজ্ঞার কবলে ফেলেছে জার্মান ক্লাব।

শুভব্রত মুখার্জি: খেলা চলাকালীন হোক কিংবা অনুশীলনে ফুটবলারদের মাথা গরম করার ঘটনা একেবারেই নতুন নয়। তবে মাথা গরম করে নিজের দলের ফুটবলারকেই সটান ঘুষি মেরে দেওয়া এই ঘটনা একেবারেই নজিরবিহীন। ফুটবলের ইতিহাসে বিরলও বটে। জার্মানির চ্যাম্পিয়ন ক্লাব বায়ার্ন মিউনিখে ঘটে গিয়েছে এমন এক বিরল ঘটনা। ক্লাবে তাঁর সতীর্থ লেরয় সানের মুখে ঘুষি মেরে বসেন ফরোয়ার্ড সাদিও মানে। আর সেই ঘটনায় শাস্তির মুখে পড়তে হয়েছে সাদিও মানেকে। সেনেগালের ফরোয়ার্ডকে সাময়িকভাবে নিষেধাজ্ঞার কবলে ফেলেছে জার্মান ক্লাব।

আরও পড়ুন… ম্যাচ ফিনিশ করার বিষয়ে ধোনি-কার্তিককে পিছনে ফেলে নতুন রেকর্ড গড়লেন তেওয়াটিয়া

বৃহস্পতিবার বায়ার্ন মিউনিখের তরফে এক বিবৃতি দিয়ে জানানো হয়েছে চ্যাম্পিয়ন্স লিগে ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে ম্যাচের পর খারাপ আচরণ করেন মানে। আর সেই কারণেই আগামী শনিবার বুন্দেশ লিগায় ঘরের মাঠে হফেনহাইমের বিরুদ্ধে ম্যাচের স্কোয়াডে রাখা হল না মানেকে। পাশাপাশি তাঁকে জরিমানাও করা হয়েছে। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে গত মঙ্গলবার সিটির মাঠে বায়ার্ন ০-৩ গোলে হারের সম্মুখীন হয়েছে। তারপরেই ঘটেছে এই অনভিপ্রেত ঘটনা। ম্যাচের শেষ দিকে মাঠের ভিতর একটি ‘অজানা’ বিষয় নিয়ে তর্ক করতে দেখা যায় মানে ও সানেকে। যার রেশ ম্যাচ শেষে যায় ড্রেসিংরুমেও। বিবাদ চলাকালীন সানের মুখে ঘুষি মেরে বসেন মানে। ফলে সানের ঠোঁট কেটে রক্ত বেরতে দেখা যায়। সূত্রের খবর মাঠে সানের কথা বলার ধরন ভালো লাগেনি মানের। ম্যাঞ্চেস্টার থেকে মিউনিখে ফেরার পর বিমানবন্দর থেকে আলাদা করে নিয়ে যাওয়া হয় দুজনকে। মানেকে আলাদা গাড়িতে ফেরানো হয়। সানে ফেরেন টিম বাসেই।

আরও পড়ুন… ফর্মে নেই রাসেল, KKR-এ কি বদল হবে? কী করবে SRH? দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

বৃহস্পতিবার সতীর্থদের সঙ্গে অনুশীলনও করেছেন সাদিও মানে। বিষয়টি নিয়ে বায়ার্নের কর্মকর্তাদের সঙ্গে তার একটি বৈঠক হয়েছে মানে এবং সানে দুই পক্ষের। সেখানে বায়ার্নের প্রধান কার্যনির্বাহী অলিভার কান ও স্পোর্টিং ডিরেক্টর হাসান সালিহামিদজিচের সঙ্গে আলোচনা সারেন দুই ফুটবলার। বরফ গলানোর চেষ্টা করা হয় দুই ফুটবলারের মধ্যে। উল্লেখ্য আফ্রিকার দুবারের বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হন মানে। চলতি মরশুমেই লিভারপুল থেকে বায়ার্নে যোগ দিয়েছিলেন সাদিও মানে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.