বাংলা নিউজ > ময়দান > ফুটবল > লাল হলুদের ঘরের ছেলে সামাদ আলি মল্লিক এবার নতুন ঠিকানায়
সামাদ আলি মল্লিক এবার নতুন জার্সিতে মাঠে নামবেন (ছবি:ইনস্টাগ্রাম)
সামাদ আলি মল্লিক এবার নতুন জার্সিতে মাঠে নামবেন (ছবি:ইনস্টাগ্রাম)

লাল হলুদের ঘরের ছেলে সামাদ আলি মল্লিক এবার নতুন ঠিকানায়

  • বৃহস্পতিবার নিজেদের সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশ করে শ্রীনিধি ডেকান এফসি।

একদিকে নিজেদের দল গুছিয়ে নিচ্ছে এটিকে মোহনবাগান, অন্যদিকে লাল হলুদ সমর্থকরা এখনও বুঝতে পারছেন না তাদের প্রিয় দল ভবিষ্যতে কী করতে চলেছে। এখনও লগ্নিকারী সংস্থা ও ক্লাব কর্তাদের মধ্যে চুক্তি বিতর্কের কোনও মীমাংসা হয়নি। ফলে আগামীতে কী হতে চলেছে তা নিয়ে সকলেই ধোঁয়াশার মধ্যে রয়েছে। সেই কারণেই দল বদলের বাজারে এক এক করে বহু ফুটবলারকেই হাতছাড়া করেছে এসসি ইস্টবেঙ্গল। এবার সেই তালিকায় যুক্ত লাল হলুদের ঘরের ছেলে সামাদ আলি মল্লিকের নাম।   

লাল হলুদের ঘরের ছেলে ছিলেন তিনি। একটা সময় দলের নেতৃত্বও ছিল তাঁর কাঁধেই। সেই সামাদ আলি মল্লিকই আগেই লাল হলুদ জার্সি ছেড়ে অন্য দলের জার্সি গায়ে তুলেছিলেন। বলা ভাল নিজের পুরানো ঘর ছেড়ে আগেই নতুন ঘর চলে গিয়েছিলেন বঙ্গতনয় সামাদ আলি মল্লিক। তারকা এই উইংব্যাক রাউন্ডগ্লাস পঞ্জাব এফসির ছেড়ে লাল হলুদে না ফিরে এবার যোগ দিলেন আইলিগের নতুন দল শ্রীনিধি এফসিতে। বৃহস্পতিবার নিজেদের সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশ করে শ্রীনিধি ডেকান এফসি।

২৬ বছরের এই বাঙালি ফুটবলার ইস্টবেঙ্গলের ঘরের ছেলে হিসেবে পরিচিত ছিলেন। দীর্ঘ পাঁচ বছর লাল-হলুদের হয়ে খেলেছিলেন। ২০১৫ মরশুম থেকে ২০২১ এর জানুয়ারি পর্যন্ত ইস্টবেঙ্গেলই খেলেছিলেন ২৬ বছরের এই তারকা ফুটবলার। তবে এরপরে অবশ্য ২০২১ সালের জানুয়ারি মাসেই রাউন্ডগ্লাস পঞ্জাব এফসিতে নাম লিখিয়েছিলেন সামাদ।

গত আইলিগে রাউন্ডগ্লাস পঞ্জাব এফসির হয়ে আট ম্যাচ খেলেছেন সামাদ, এক গোল ও একটি অ্যাসিস্ট করেছেন তিনি। তবে এসসি ইস্টবেঙ্গলের হয়ে গত আইএসএলে একটিও ম্যাচ সু্যোগ পাননি তিনি। ফলে সামাদের কাছে বড় চ্যালেঞ্জ হবে শ্রীনিধির হয়ে নিজের সেরাটা দেওয়া।

বন্ধ করুন