বাংলা নিউজ > ময়দান > ফুটবল > জানুয়ারির উইন্ডোতেই ঘরে ফেরার সম্ভাবনা সন্দেশের, ফের যোগ দিতে পারেন ATK MB-তে
সন্দেশ ঝিঙ্গান।
সন্দেশ ঝিঙ্গান।

জানুয়ারির উইন্ডোতেই ঘরে ফেরার সম্ভাবনা সন্দেশের, ফের যোগ দিতে পারেন ATK MB-তে

  • গত বছর এটিকে মোহনবাগান জার্সিতে দুরন্ত পারফরম্যান্স করেছিলেন সন্দেশ ঝিঙ্গান। তবে এই মরশুমে বিদেশের ক্লাবে খেলার সুযোগ পাওয়ায়, তাঁকে ছেড়ে দিতে বাধ্য হয়েছিল সবুজ-মেরুন কর্তৃপক্ষ। তবে সন্দেশ ফের ঘরে ফিরতে চাইছেন।

চোখে অনেক স্বপ্ন নিয়েই বিদেশের ক্লাবে খেলতে গিয়েছিলেন সন্দেশ ঝিঙ্গান। তিনি ক্রোয়েশিয়ার ক্লাব এইচএনকে সিবেনিকে সই করার পর ভারতীয় ফুটবলে রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছিল। কিন্তু কয়েক মাস যেতে না যেতেই একেবারে অন্য ছবি ধরা পড়ল। ফের ভারতে ফিরে আসতে চাইছেন সন্দেশ ঝিঙ্গান। তাও নিজের পুরনো ক্লাব এটিকে মোহনবাগানে।

আসলে ক্রোয়েশিয়ার ক্লাবে খেলারই সুযোগ পাচ্ছেন না সন্দেশ। যে কারণে তিনি ফের ঘরে ফিরে আসতে চাইছেন। এটিকে মোহনবাগান সূত্রের খবর, সন্দেশের সঙ্গে তাদের কথাবার্তাও নাকি চূড়ান্ত হয়ে গিয়েছে। সবুজ-মেরুন দলেও একজন ভালো ডিফন্ডার প্রয়োজন। ইতিমধ্যে ৮ ম্যাচে ১৮ গোল করলেও ১৬টি গোল তারা হজম করে ফেলেছে। এই পরিস্থিতিতে ডিফেন্স লাইন মজবুত করতেই সন্দেশকে ফেরাতে আগ্রহী এটিকে মোহনবাগানও। ক্রোয়েশিয়ার ক্লাব যদি সন্দেশকে ছেড়ে দেয়, সে ক্ষেত্রে জানুয়ারির উইন্ডোতেই ফের নিজের ঘরে ফিরবেন সন্দেশ।

গত বছর এটিকে মোহনবাগান জার্সিতে দুরন্ত পারফরম্যান্স করেছিলেন সন্দেশ ঝিঙ্গান। তবে এই মরশুমে বিদেশের ক্লাবে খেলার সুযোগ পাওয়ায়, তাঁকে ছেড়ে দিতে বাধ্য হয়েছিল সবুজ-মেরুন কর্তৃপক্ষ।

এ দিকে মোহনবাগানের পরের ম্যাচ ৫ জানুয়ারি। হায়দরাবাদ এফসি-র বিরুদ্ধে। চোটের কারণে সেই ম্যাচে অনিশ্চিত হয়ে পড়েছেন শুভাশিস বসু। এটিকে মোহনবাগান এখনও পর্যন্ত ৮ ম্যাচ খেলে ৪টিতে জিতেছে। ২টি ম্যাচ তারা হেরেছে। ২টি ড্র ড্র করেছে। ১৪ পয়েন্ট নিয়ে লিগতালিকার ৩ নম্বরে রয়েছে এটিকে মোহনবাগান।

বন্ধ করুন