বাংলা নিউজ > ময়দান > ফুটবল > পুরনো ক্লাবেই যোগ দিলেন সন্দেশ, ISL-এর নিয়ম মেনে আইসোলেশনে থাকতে হবে তাঁকে
সন্দেশ ঝিঙ্গান।
সন্দেশ ঝিঙ্গান।

পুরনো ক্লাবেই যোগ দিলেন সন্দেশ, ISL-এর নিয়ম মেনে আইসোলেশনে থাকতে হবে তাঁকে

  • ক্রোয়েশিয়ার ক্লাবে খেলারই সুযোগ পাচ্ছিলেন না সন্দেশ। যে কারণে তিনি পুরনো ক্লাবেই ফিরে এলেন।

শেষ পর্যন্ত নিজের পুরনো ক্লাবেই যোগ দিতে চলেছেন সন্দেশ ঝিঙ্গান। তিনি ক্রোয়েশিয়ার ক্লাব এইচএনকে সিবেনিকের থেকে ছাড়পত্র পেয়ে গিয়েছেন। বৃহস্পতিবারই তিনি আইএসএলের ক্লাব এটিকে মোহনবাগানে যোগ দিয়েছেন। করোনার জন্য টুর্নামেন্টের নিয়ম মেনে সাত দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে সন্দেশকে। তার পরেই দলের সঙ্গে তিনি অনুশীলন শুরু করবেন। সন্দেশ দলে যোগ দেওয়ায় রক্ষণের শক্তি বাড়বে বলে দাবি এটিকে মোহনবাগানের।

চোখে অনেক স্বপ্ন নিয়েই বিদেশের ক্লাবে খেলতে গিয়েছিলেন সন্দেশ ঝিঙ্গান। তিনি ক্রোয়েশিয়ার ক্লাব এইচএনকে সিবেনিকে সই করার পর ভারতীয় ফুটবলে রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছিল। কিন্তু কয়েক মাস যেতে না যেতেই একেবারে অন্য ছবি ধরা পড়ল। ফের ভারতে ফিরে এলেন সন্দেশ।

আসলে ক্রোয়েশিয়ার ক্লাবে খেলারই সুযোগ পাচ্ছিলেন না সন্দেশ। যে কারণে তিনি নিজের পুরনো ক্লাবেই ফিরে এলেন। গত বছর এটিকে মোহনবাগান জার্সিতেই দুরন্ত পারফরম্যান্স করেছিলেন সন্দেশ ঝিঙ্গান। তবে এই মরশুমে বিদেশের ক্লাবে খেলার সুযোগ পাওয়ায়, তাঁকে ছেড়ে দিতে বাধ্য হয়েছিল সবুজ-মেরুন কর্তৃপক্ষ। কিন্তু ফের তিনি গঙ্গা পারের ক্লাবে যোগ দিতে চাওয়ায়, তাঁকে লুফে নেন এটিকে মোহনবাগানের কর্তারা।

বুধবারই হায়দরাবাদ এফসি-র সঙ্গে ড্র করেছে এটিকে মোহনবাগান। এ দিকে মোহনবাগানের পরের ম্যাচ ৮ জানুয়ারি। ওড়িশা এফসি-র বিরুদ্ধে। সেই ম্যাচে খেলা হবে না সন্দেশের। তবে বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে ১৫ জানুয়ারি যে ম্যাচটি রয়েছে, সেই ম্যাচে কোচ দলে রাখলে হয়তো খেলতেও পারেন সন্দেশ।

বন্ধ করুন