বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ব্যক্তিগত কারণ দেখিয়ে হঠাৎ করেই মোহনবাগানের সচিব পদ থেকে পদত্যাগ করলেন সৃঞ্জয়
পদত্যাগ করলেন সৃঞ্জয় বসু।
পদত্যাগ করলেন সৃঞ্জয় বসু।

ব্যক্তিগত কারণ দেখিয়ে হঠাৎ করেই মোহনবাগানের সচিব পদ থেকে পদত্যাগ করলেন সৃঞ্জয়

  • ক্লাবের এক শীর্ষকর্তার সঙ্গে মনোমালিন্য চরমে পৌঁছানোয় তিনি সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয়। এটিকে নিয়ে নাকি মতবিরোধ হয়েছে দুই কর্তার মধ্যে। আর তাতেই নাকি এই পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন সৃঞ্জয় বসু।

২০২০ সালের জানুয়ারি মাসে মোহনবাগানের সচিব হয়েছিলেন সৃঞ্জয় বসু। দুই বছর পার হওয়ার আগেই হঠাৎ করেই কোনও অজানা কারণে মোহনবাগান ক্লাবের সচিব পদ থেকে ইস্তফা দিলেন সৃঞ্জয় বসু। মঙ্গলবার ক্লাবে নিজের পদত্যাগ পত্র পাঠিয়ে দিয়েছেন সৃঞ্জয়। সেই চিঠিতে তিনি জানিয়েছেন, ব্যক্তিগত কারণে সচিব পদ থেকে সরে যাচ্ছেন।

সেই পদত্যাগপত্রে সৃঞ্জয় লিখেছেন, ‘ব্যক্তিগত কারণে সচিবের পদ থেকে সরে যাচ্ছি। গত কয়েকবছর ধরে যে ভাবে চলছিল, আশা করছি সেই ভাবেই ক্লাব এগিয়ে যাবে। এই কমিটি গঠনের সময় সমর্থকদের যে প্রতিজ্ঞা করা হয়েছিল, তার বেশির ভাগটাই পূরণ করা হয়েছে। আমার বাবা স্বপন সাধন বসু, কার্যকরী কমিটির সদস্য, সমর্থকদের থেকে যে ভালোবাসা পেয়েছি তার জন্য আমি কৃতজ্ঞ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও আমি কৃতজ্ঞ। সব সময় ক্লাবের পাশে দাঁড়িয়েছেন তিনি। সব বিষয়ে সমর্থন করেছেন। আমি সারা জীবন মোহনবাগানের সদস্য, সমর্থক থাকব। আমার রক্তের রং আজীবন সবুজ মেরুন থাকবে।’

সৃঞ্জয়ের পদত্যাগ পত্র।
সৃঞ্জয়ের পদত্যাগ পত্র।

তবে হঠাৎ করেই ডার্বি জয়ের পরেই তাঁর এ ভাবে সরে যাওয়া নিয়ে জল্পনা তৈরি হয়েছে। জানা গিয়েছে, ক্লাবের এক শীর্ষকর্তার সঙ্গে মনোমালিন্য চরমে পৌঁছানোয় তিনি সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয়। এটিকে নিয়ে নাকি মতবিরোধ হয়েছে দুই কর্তার মধ্যে। আর তাতেই নাকি এই পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন সৃঞ্জয় বসু। অনেকেই আবার বলছেন, এর পেছনে কোনও রাজনৈতিক কারণ রয়েছে। যাইহোক দুম করে সৃঞ্জয় পদত্যাগ করায় ২ ডিসেম্বর মোহনবাগানের কর্মসমিতির বৈঠক ডাকা হয়েছে।

বন্ধ করুন