বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ATK MB-তে ফের ফিরলেন সঞ্জয় সেন, কোন পদে জানেন?

ATK MB-তে ফের ফিরলেন সঞ্জয় সেন, কোন পদে জানেন?

সঞ্জয় সেন।

অতীতে মোহনবাগান এবং এটিকে- দুই শিবিরের সঙ্গেই যুক্ত ছিলেন সঞ্জয় সেন। মোহনবাগানকে যেমন ১৩ বছর পর আইলিগ জেতার স্বাদ এনে দিয়েছিলেন। তেমনই এটিকে’তে পরপর দু-বছর টেকনিক্যাল ডিরেক্টর এবং সহকারী কোচ ছিলেন।

ফের পুরনো ক্লাবে ফিরলেন সঞ্জয় সেন। যে ক্লাবের সঙ্গে তাঁর সোনালী অতীত জড়িয়ে, যে ক্লাবকে সাফল্য এনে দিয়েছেন, শরিক দেখেছেন ভালো-খারাপ প্রতিটা মুহূর্তে, নতুন দায়িত্ব নিয়ে সেই এটিকে মোহনবাগানে ফিরলেন সঞ্জয়।

এর আগেও হেড কোচ আন্তোনিও লোপেজ হাবাসের সহকারী হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। তবে এ বার পেলেন অন্য দায়িত্বে। হেড অফ ইউথ ডেভেলপমেন্টের বড় দায়িত্ব তুলে দেওয়া হল সঞ্জয়ের হাতে। মূলত যুব ফুটবল দলের দায়িত্ব সামলাবেন তিনি। শনিবার টুইট করে এমনটাই জানিয়ে দেওয়া হল এটিকে মোহনবাগানের পক্ষ থেকে। হেড অফ ইউথ ডেভেলপমেন্ট হিসেবে নিযুক্ত হলেন তিনি।

আরও পড়ুন: I-League-এর প্রথম ম্যাচেই হোঁচট, ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের কাছে হারল মহমেডান

আইএসএলের অন্যতম শক্তিশালী ক্লাব এটিকে মোহনবাগান। সিনিয়র দলকে শক্তিশালী করার পাশাপাশি এবার নিজেদের ইয়ুথ সিস্টেমকে সমান শক্তিশালী করতে চলেছে সবুজ মেরুন ব্রিগেড। সেই প্রক্রিয়াকেই আরও ভালো ভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এ বার সঞ্জয় সেনের উপরই ভরসা রাখল এটিকে মোহনবাগান।

আরও পড়ুন: শেষ মুহূর্তে গোল করে নায়ক শুভশিস,৩ পয়েন্ট নিয়ে দুইয়ে লাফ বাগানের

অতীতে মোহনবাগান এবং এটিকে- দুই শিবিরের সঙ্গেই যুক্ত ছিলেন সঞ্জয় সেন। মোহনবাগানকে যেমন ১৩ বছর পর আইলিগ জয়ের স্বাদ এনে দিয়েছিলেন, তেমনই এটিকে-তে পরপর দু'বছর টেকনিক্যাল ডিরেক্টর এবং সহকারী কোচের দায়িত্ব পালন করেছেন।

পুরনো ক্লাবে নতুন দায়িত্ব পেয়ে সঞ্জয় সেন বলেছেন, ‘যুব দল তৈরির উদ্দেশ্যে এটিকে মোহনবাগানের এই ভাবনার সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। বাংলার ফুটবলের উন্নতির জন্য এটা দারুণ পদক্ষেপ। আমি চাই প্রীতম, শুভাশিস বসু, প্রণয় হালদারদের মত আরও ফুটবলার তুলে আনতে। যারা পরবর্তীকালে সিনিয়র টিমকে সাহায্য করবে। বাংলার ফুটবলের মুখ উজ্জ্বল করবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভোট প্রক্রিয়ায় হস্তক্ষেপের অভিযোগ, রাজ্যপালের বিরুদ্ধে নির্বাচন কমিশনে গেল TMC মোদী সরকারের আমলে ইডির হাতে গ্রেফতারি বেড়েছে ২৫০০%, বেড়েছে টাকা উদ্ধার মমতার উস্কানিতেই একাধিক রামনবমী মিছিলে 'হামলা', গুরুতর অভিযোগ শুভেন্দুর 'গসিপ খুঁজছিল...' সুশান্তের মৃত্যুতে কিচ্ছু যায় আসেনি আমজনতার, দাবি দিবাকরের ইয়ালিনিকে ছেড়ে নতুন খেলার সঙ্গী ইউভানের! রাজ-পুত্র গাইল ‘তেরে বাতো মে অ্যায়সা…’ জারি হল স্কুলের গরমের ছুটির বিজ্ঞপ্তি, সঙ্গে অতিরিক্ত ক্লাসের নির্দেশিকা গরমের মধ্যে মনখারাপ করবেন না, এখনই পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, মনটা জুড়িয়ে যাক 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি উইকেটের পিছনে দাঁড়িয়েই ব্যাটারদের সাজঘরে ফেরালেন, ছুঁয়ে ফেললেন কার্তিকের রেকর্ড আবিরকে সরিয়ে এবার সারেগামাপার সঞ্চালনার দায়িত্বে অনির্বাণ?

Latest IPL News

2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.