বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > SC EB-তে রেনেডির পরিবর্তে সহকারী কোচ হিসেবে যোগ দিলেন স্পেনের পুলগা

SC EB-তে রেনেডির পরিবর্তে সহকারী কোচ হিসেবে যোগ দিলেন স্পেনের পুলগা

রেনেডির জায়গায় লাল-হলুদের নতুন সহকারী কোচ হলেন পুলগা।

কোচিং-এর পাশাপাশি আইএসএল-এ খেলার অভিজ্ঞতা রয়েছে পুলগার। ২০১৪ সালে আইএসএল-এর উদ্বোধনী সংস্করণে কেরালী ব্লাস্টার্সকে ফাইনালে পৌঁছতে সাহায্য করেছিলেন পুলগা। ২০১৯-২০ মরসুমে জামশেদপুর এফসি'র সাপোর্ট স্টাফ হিসেবে যুক্ত ছিলেন তিনি।

মারিয়ো রিভেরা এসসি ইস্টবেঙ্গলের দায়িত্ব নেওয়ার পর সহকারী কোচের পদ থেকে সরে দাঁড়ান রেনেডি সিং। তাঁর চুক্তি থাকা সত্ত্বেও ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে দাঁড়ন রেনেডি । তাঁর জায়গায় এ বার এসসি ইস্টবেঙ্গলের সহকারী কোচ হিসেবে যোগ দিলেন স্পেনের ভিক্টোর হেরেরো ফোরকাডা। তবে স্প্যানিশ কোচ মূলত পুলগা নামে বেশি জনপ্রিয়। কোচিং-এর পাশাপাশি আইএসএল-এ খেলার অভিজ্ঞতা রয়েছে পুলগার। ২০১৪ সালে আইএসএল-এর উদ্বোধনী সংস্করণে কেরালা ব্লাস্টার্সকে ফাইনালে পৌঁছতে সাহায্য করেছিলেন পুলগা। ২০১৯-২০ মরসুমে জামশেদপুর এফসি'র সাপোর্ট স্টাফ হিসেবে যুক্ত ছিলেন তিনি।

এসসি ইস্টবেঙ্গলের চুক্তিপত্রে সই করে পুলগা বলেছেন, ‘এসসি ইস্টবেঙ্গলে সই করে আমি খুশি। ভারতে আসতে পারাটা সব সময়েই আনন্দের। এই লিগ এবং দেশকে ভাল মতো জানি আমি। আমার মধ্যে যথেষ্ট প্রাণশক্তি রয়েছে। আমি দলকে এবং ক্লাবকে তারা যে ভাবে চায় সেই ভাবে সাহায্য করার চেষ্টা করব।’

আজ সোমবার ভাস্কোর তিলক ময়দানে ওড়িশা এফসি'র মুখোমুখি হবে ইস্টবেঙ্গল ক্লাব। লিগের প্রথম লেগে ওড়িশা এফসি বনাম ইস্টবেঙ্গল ম্যাচে গোলের ফোয়ারা ছুটেছিল। সেই ম্যাচে মোট দশ গোল হয়েছিল। আর ম্যাচটি ৪-৬ হেরে গিয়েছিল এসসি ইস্টবেঙ্গল। ফিরতি লেগের ম্যাচে কি বদলা নিতে পারবে লাল-হলুদ ব্রিগেড? ১৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবলের দশম স্থানে রয়েছে লাল-হলুদ ব্রিগেড। ১৪ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে ওড়িশা এফসি রয়েছে ৮ নম্বরে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নিভছে আশান্তির আগুন? রাত থেকেই খি বাংলাদেশে ফিরতে পারে ব্রন্ডব্যান্ড ইন্টারনেট! সংসদে সায়নী–মিতালির যুগলবন্দিতে সরগরম, প্রথম বক্তব্যেই রেল–মেট্রো নিয়ে প্রশ্ন Paris Olympics 2024 পরে অবসর নেবেন! ভারতীয় হকি দলের অভিজ্ঞ গোলরক্ষকের বড় ঘোষণা আজ জাতীয় পতাকা দিবস, এই উপলক্ষে জানুন তেরঙ্গা ইতিহাস, তাৎপর্য আগুনে ঝলসে মৃত্যু, মায়ের নাম মুখে আনে না ছেলে! মহুয়ার আদরের 'গোলা' এখন কোথায়? রাহুল মহাজন অতীত, রোহিতের সঙ্গে দুবাইতে সুখী সংসার! হঠাৎ কলকাতায় কেন এলেন ডিম্পি দাঁত দিয়ে নখ কাটার অভ্যাস আছে? তাহলে এই লেখাটি আপনার অবশ্যই পড়া দরকার বাড়িতে টিয়া পাখি থাকা কি শুভ? এর ছবি ঘরে রাখলে কী হয়? বাস্তুশাস্ত্রমত দেখে নিন কলকাতা–ঢাকা মৈত্রী এক্সপ্রেস বাতিল ঘোষণা করল রেল, ভাড়ার অর্থ ফেরত কোন শর্তে?‌ উঠল নিষেধাজ্ঞা! সরকারি কর্মীরা RSS কর্মকাণ্ডে দিতে পারবেন যোগ, সরব বিরোধীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.