বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দুরন্ত ছন্দে ইস্টবেঙ্গল, তৃতীয় প্রস্তুতি ম্যাচে হারাল আইলিগ চ্যাম্পিয়ন গোকুলামকে
গোকুলামকে হারাল ইস্টবেঙ্গল। ছবি- টুইটার (@sc_eastbengal)।
গোকুলামকে হারাল ইস্টবেঙ্গল। ছবি- টুইটার (@sc_eastbengal)।

দুরন্ত ছন্দে ইস্টবেঙ্গল, তৃতীয় প্রস্তুতি ম্যাচে হারাল আইলিগ চ্যাম্পিয়ন গোকুলামকে

  • প্রথম ম্যাচে ভাস্কোর বিরুদ্ধে ৩-১ গোলে এবং দ্বিতীয় ম্যাচে সালগাওকরের বিরুদ্ধে ২-০ গোলে জয় তুলে নেয় লাল-হলুদ ব্রিগেড।

শুভব্রত মুখার্জি

∆ এসসি ইস্টবেঙ্গল:- ২

∆ গোকুলাম কেরালা:- ১

রিয়াল মাদ্রিদের রিজার্ভ দলের প্রাক্তন কোচ ম্যানুয়েল 'মানেলো' ডিয়াজের প্রশিক্ষণে প্রি সিজন ফ্রেন্ডলিতে অসাধারণ ফর্মে রয়েছে গোটা লাল হলুদ শিবির। তারা তাদের তৃতীয় প্রস্তুতি ম্যাচেও এক লড়াকু জয় তুলে নিল বর্তমান আই লিগ চ্যাম্পিয়ন গোকুলাম কেরালা এফসি দলের বিরুদ্ধে। ম্যাচের ফল লাল-হলুদ শিবিরের পক্ষে ২-১।

প্রথম ম্যাচে ভাস্কোর বিরুদ্ধে ৩-১, দ্বিতীয় ম্যাচে সালগাওকর দলের বিরুদ্ধে ২-০ গোলে জয়ের পরে এবার গোকুলামের বিরুদ্ধে তারা ২-১ ফলে জয় নিশ্চিত করল। ইস্টবেঙ্গলের হয়ে এদিন গোল করেন বলবন্ত সিং এবং ওয়াহেঙ্গবাম আনগৌউসানা। এদিন গোলে শুভম সেনকে সুযোগ দেন ডিয়াজ। ব্যাকলাইনে খেলেন টমিস্লাভ মার্কেলা, আদিল খান, হীরা মন্ডল এবং রাজু গায়রকোয়াড়। মিডফিল্ডের দায়িত্ব এদিন সামলান সৌরভ দাস, বিকাশ জাইরু, আনগৌউসানা এবং নাওরেম মহেশ।

৪০ মিনিটে নিজের মার্কারকে বোকা বানিয়ে হেডে গোল করে গোল করে দলকে এগিয়ে দেন বলবন্ত। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন আনগৌউসানা। দ্বিতীয়ার্ধে প্রথম একাদশে আটটি বদল করেন ডিয়াজ। ড্যানিয়েল চিমা এবং আমির ডেরভিসেভিচকে মাঠে নামান ডিয়াজ। খেলার গতির বিরুদ্ধে গোকুলামের হয়ে একটি গোল শোধ করে দেন রাহিম ওসুমানু। কিন্তু এরপর আক্রমণের ঝাঁঝ বাড়ালেও গোকুলাম আর গোলের দেখা পায়নি। ফলে ২-১ ফলে ম্যাচ জিততে সমর্থ হয় লাল হলুদ ব্রিগেড।

বন্ধ করুন