বাংলা নিউজ > ময়দান > ফুটবল > মাস শেষে গোয়ার শিবিরে সরাসরি যোগ দেবেন SC ইস্টবেঙ্গল কোচ রবি ফাওলার
এসসি ইস্টবেঙ্গল কেচ রবি ফাওলার (ছবি:আইএসএল)
এসসি ইস্টবেঙ্গল কেচ রবি ফাওলার (ছবি:আইএসএল)

মাস শেষে গোয়ার শিবিরে সরাসরি যোগ দেবেন SC ইস্টবেঙ্গল কোচ রবি ফাওলার

  • চলতি সেপ্টেম্বর মাসের শেষের দিকেই ভারতে আসছেন এসসি ইস্টবেঙ্গল কেচ রবি ফাওলার। আর সোজাসুজি এসে তিনি দলের সঙ্গে যোগ দেবেন দলের গোয়ার শিবিরে।

শুভব্রত মুখার্জি:দীর্ঘ টালবাহানার পরে কেটেছে ইস্টবেঙ্গলের ক্লাব বনাম ইনভেস্টর চুক্তি জট। তারপরে আর একটুও সময় নষ্ট না করে দলগঠনের কাজে মরিয়া হয়ে নেমে পড়েছেন কতৃপক্ষ। অমরজিত সিং কিয়াম, শুভ ঘোষদের মতন বেশ কিছু নতুন প্রতিভাবান তারকাকে চুক্তিবদ্ধ করার পাশাপাশি তারা আদিল খান, রাজু গায়রকোয়াড়দের মতন অভিজ্ঞ ফুটবলারদেরও দলে নিয়েছেন। তবে দল গঠনের কাজ সম্পূর্ণভাবে শেষ না হলেও প্রায় শেষের পথে। এই জায়গায় দাঁড়িয়ে কোচ রবি ফাওলারের দলের সঙ্গে যোগদানের অপেক্ষায় সমর্থকরা। যা খবর তাতে চলতি সেপ্টেম্বর মাসের শেষের দিকেই ভারতে আসছেন তিনি। আর এসেই তিনি সোজাসুজি দলের সঙ্গে যোগ দেবেন দলের গোয়ার শিবিরে।

খবর অনুযায়ী ৩০ সেপ্টেম্বর ভারতে আসতে চলেছেন কিংবদন্তি ফুটবলার রবি ফাওলার। লাল হলুদের প্রাক মরশুম শিবির এ বার বসবে গোয়াতেই।  অক্টোবরের প্রথম সপ্তাহ থেকে প্রাক মরশুম প্রস্তুতি শুরুর ভাবনা রয়েছে ইস্টবেঙ্গলের। তবে কোভিড প্রোটোকল মেনে বাধ্যতামূলক নিভৃতবাসে কাটানোর জন্য অনুশীলনের প্রথম দিকে বেশ কয়েকটা দিন দলের সঙ্গে থাকতে পারবেন না ফাওলার।  দু'সপ্তাহের নিভৃতবাস কাটানোর পরে অক্টোবরের দ্বিতীয় সপ্তাহ থেকে আশা করা হচ্ছে তিনি দলের সঙ্গে যোগ দেবেন। দলের ভারতীয় ফুটবলারদের সঙ্গে চুক্তি হয়ে গেলেও বিদেশিদের সঙ্গে এখনও লাল হলুদের চুক্তি হয়নি। জানা গিয়েছে পাঁচজন পছন্দের বিদেশির তালিকা নাকি ক্লাবকে পাঠিয়েছেন ফাওলার। কর্মকর্তাদের তরফে কথাবার্তা চলছে সেই সব বিদেশীদের সঙ্গে ।

তবে চুক্তির পর্যায়ে এখনও কথাবার্তা পৌঁছায়নি। ফলে কোনকিছু এখনও চূড়ান্ত হয়নি। তবে বিদেশি ফুটবলারদের চুক্তি চূড়ান্ত না হলেও স্থানীয় ফুটবলারদের কোটা প্রায় সম্পূর্ণ লাল হলুদের। শনিবার নাওরেম সিংকে সই করিয়েছে ইস্টবেঙ্গল। তবে লাল হলুদের গোলকিপার সমস্যা এখনও মেটেনি। ক্লাবের সঙ্গে চুক্তি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত শীঘ্রই নিয়ে ফেলবেন অরিন্দম ভট্টাচার্য।

বন্ধ করুন