বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দিয়াজের সঙ্গে বিদায় নিলেন তাঁর সহকারীও, SC EB-র অন্তর্বর্তীকালীন কোচ কে জানেন?
লাল-হলুদ কোচ এবং তাঁর সহকারীকে বিদায় করল এসসি ইস্টবেঙ্গল।
লাল-হলুদ কোচ এবং তাঁর সহকারীকে বিদায় করল এসসি ইস্টবেঙ্গল।

দিয়াজের সঙ্গে বিদায় নিলেন তাঁর সহকারীও, SC EB-র অন্তর্বর্তীকালীন কোচ কে জানেন?

  • একা দিয়াজ নন, সঙ্গে তাঁর সহকারী অ্যাঞ্জেল পুয়েব্বলা গার্সিয়াও বিদায় নিচ্ছেন। আপাতত যত দিন না নতুন কোচ আসছেন, ততদিন ক্লাবের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব সামলাবেন দিয়াজের আর এক সহকারী রেনেডি সিং।

ম্যানুয়েল দিয়াজ যে বিদায় নিচ্ছেন, সেটা তো মঙ্গলবার দুপুরেই প্রকাশ্যে এসে গিয়েছিল। এ বার এসসি ইস্টবেঙ্গলের তরফেও জানিয়ে দেওয়া হল, দলের দায়িত্ব থেকে অব্যাহতি নিয়েছেন স্প্যানিশ কোচ। তবে একা দিয়াজ নন, সঙ্গে তাঁর সহকারী অ্যাঞ্জেল পুয়েব্বলা গার্সিয়াও বিদায় নিচ্ছেন। আপাতত যত দিন না নতুন কোচ আসছেন, ততদিন ক্লাবের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব সামলাবেন দিয়াজের আর এক সহকারী রেনেডি সিং।

টুইটারে দিয়াজ বিদায়ের কথা ঘোষণা করেছে এসসি ইস্টবেঙ্গল। সেখানেই তারা জানিয়েছে, পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই সরে দাঁড়িয়েছেন দিয়াজ। ব্যক্তিগত কারণে নাকি তিনি সরে দাঁড়িয়েছেন।

এসসি ইস্টবেঙ্গলের পরবর্তী ম্যাচ বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে। আগামী ৪ জানুয়ারি বাম্বোলিমে এই ম্যাচ খেলা হবে। নতুন কোচ খোঁজার ক্ষেত্রে হাতে অবশ্য খুব বেশি সময় নেই লাল-হলুদের। আসলে করোনার জন্যই যত সমস্যা। আইএসএলের করোনা বিধি অনুযায়ী ১০-১২ দিন আইসোলেশনে থাকতে হবে দলের নতুন সদস্যকে। তবে এটিকে মোহনবাগান যেমনএফসি গোয়ার জুয়ান ফেরান্দোকে কোচ করে আনায় কোনও সমস্যা হয়নি তাদের, তেমনটা হলে কোচের আইসোলেশনে থাকার ঝামেলা এড়িয়ে যেতে পারবে এসসি ইস্টবেঙ্গলও। আর সেটা না হলে পরের ৪ জানুয়ারি বেঙ্গালুরু ম্যাচে কোচ ছাড়াই খেলতে হবে লাল-হলুদ ব্রিগেডকে।

বন্ধ করুন