বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL শুরুর আগেই স্পোর্টস সায়েন্সের প্রধান ডি'অ্যাঙ্গেলাসকে ছেঁটে ফেলল SC ইস্টবেঙ্গল
ডি'অ্যাঙ্গেলাসকে ছেঁটে ফেলল SC ইস্টবেঙ্গল (ছবি:SC ইস্টবেঙ্গল)
ডি'অ্যাঙ্গেলাসকে ছেঁটে ফেলল SC ইস্টবেঙ্গল (ছবি:SC ইস্টবেঙ্গল)

ISL শুরুর আগেই স্পোর্টস সায়েন্সের প্রধান ডি'অ্যাঙ্গেলাসকে ছেঁটে ফেলল SC ইস্টবেঙ্গল

  • এসসি ইস্টবেঙ্গল ক্লাব এবং জোসেফ রোনাল্ড ডি'অ্যাঙ্গেলাস নিজেদের মধ্যে আলোচনার ভিত্তিতে উভয়পক্ষের সম্মতিতে এই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে। জোসেফকে এসসি ইস্টবেঙ্গলের তরফ থেকে তার ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানানো হয়েছে।

শুভব্রত মুখার্জি: আর সপ্তাহ খানেক পরেই গোয়ার মাটিতে বসতে চলেছে চলতি বছরের আইএসএলের আসর। আর তার আগেই এক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে ফেলল এসসি ইস্টবেঙ্গল কতৃপক্ষ। হেড অফ স্পোর্টস সায়েন্স জোসেফ রোনাল্ড ডি'অ্যাঙ্গেলাসকে ছেঁটে ফেলল ক্লাব কর্তৃপক্ষ। শুক্রবারেই ক্লাবের তরফে অফিসিয়ালি এই কথা জানিয়ে দেওয়া হয়।

এসসি ইস্টবেঙ্গল ক্লাবের তরফে তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে জানানো হয়েছে 'এসসি ইস্টবেঙ্গল ক্লাব এবং জোসেফ রোনাল্ড ডি'অ্যাঙ্গেলাস নিজেদের মধ্যে আলোচনার ভিত্তিতে উভয়পক্ষের সম্মতিতে এই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে। জোসেফকে আমাদের তরফ থেকে তার ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা।' উল্লেখ্য আসন্ন আইএসএলের কথা মাথায় রেখেই সোমবার লাল হলুদের তরফে ৩৩ জনের স্কোয়াডের কথা ঘোষণা করা হয়েছে।

আগামী ২১ শে নভেম্বর ইস্টবেঙ্গল বর্তমান মরশুমের তাদের প্রথম ম্যাচ খেলবে। তাদের প্রতিপক্ষ জামশেদপুর এফসি। উল্লেখ্য গত মরশুমে এটিকে মোহনবাগানের হয়ে গোল্ডেন গ্লাভসজয়ী অরিন্দম ভট্টাচার্য এই মরশুমে ইস্টবেঙ্গলের হয়েই খেলবেন। উল্লেখ্য গত মরশুমে ডিফেন্স এবং গোলরক্ষক নিয়ে যথেষ্ট সমস্যায় পড়তে হয়েছিল দলকে। এ বার সেই সমস্যা কাটিয়ে জয়ের সরণীতে ফিরতে মরিয়া লাল হলুদ ব্রিগেড।

বন্ধ করুন