বাংলা নিউজ > ময়দান > ফুটবল > রবি ফাওলারের অধীনে খেলতে উৎসুক, ইস্টবেঙ্গলে যোগ দিয়ে সমর্থকদের উদ্দেশ্যে কী বললেন আদিল খান?
আদিল খান। ছবি- টুইটার (@sc_eastbengal)।
আদিল খান। ছবি- টুইটার (@sc_eastbengal)।

রবি ফাওলারের অধীনে খেলতে উৎসুক, ইস্টবেঙ্গলে যোগ দিয়ে সমর্থকদের উদ্দেশ্যে কী বললেন আদিল খান?

  • হায়দরাবাদ এফসি থেকে এক বছরের লোনে ইস্টবেঙ্গলে সই করেছেন ভারতীয় ডিফেন্ডার। 

আসন্ন মরশুমের জন্য দল গঠনের উদ্দেশ্যে তৎপর ইস্টবেঙ্গল, মঙ্গলবার (৩১ অগস্ট) একাধিক ফুটবলারকে সই করিয়েছে। তার মধ্যে অন্যতম বড় নাম ভারতীয় ডিফেন্ডার আদিল খান। ৩৩ বছর বয়সী ডিফেন্ডারকে হায়দরাবাদ এফসি থেকে এক বছরের জন্য লোনে চুক্তিবদ্ধ করেছে কলকাতা জায়ান্টরা।

নতুন দলে সই করে খুশি অভিজ্ঞ ফুটবলার নিজেও। লাল-হলুদে যোগ দিয়েই সমর্থকদের উদ্দেশ্যে নিজের সেরাটা দেওয়ার অঙ্গীকার করেন আদিল। তিনি বলেন, ‘এই ক্লাবে যোগ দিতে পেরে আমি ভীষণ খুশি। ক্লাবের সমর্থকদের আবেগের বিষয়ে আমি ভালভাবেই অবগত। তাদের এই আবেগ ও ভালবাসায় ভর করেই আমি এই দলের জন্য নিজের সবটুকু উজাড় করে দেব। কোচ রবি ফাওলারের অধীনে খেলার অভিজ্ঞতা লাভের জন্যও আমি ভীষণ উৎসুক।’

দল গঠন ও আইসিএসএল খেলা নিয়ে ইনভেস্টরের সঙ্গে বিস্তর নাটকের পর শেষবেলায় দল গড়তে নেমে বেশ আদিল ছাড়াও বেশ কয়েকজন নামী ভারতীয় ফুটবলারকে সই করিয়েছে ইস্টবেঙ্গল। সেই তালিকায় সামিল জ্যাকিচাঁদ সিং, ভারতের হয়ে অনুর্ধ্ব-১৭ বিশ্বকাপে অধিনায়কত্ব করা অমরজিৎ সিং কিয়াম, শুভ ঘোষদেরকে দলে নিয়েছে লাল হলুদ। 

শোনা যাচ্ছে ২৬ জন ভারতীয় ও দুটি করে বিদেশি ডিফেন্ডার, মিডফিল্ডার ও ফরোয়ার্ড সহ মোট ৩২ জন ফুটবলারকে নিয়ে দল গড়তে আগ্রহী কোচ রবি ফাওলার। সেইভাবে তড়িঘড়ি দল গোছানোর কাজও শুরু করে দিয়েছেন কর্তারা। শেষ পর্যন্ত কেমন দল গড়তে সক্ষম হয় এবং তা আইএসএলে কেমন পারফর্ম করে, সেটাই দেখার বিষয় হবে।

বন্ধ করুন