বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ফুটবলারদের বকেয়া বেতন না মেটালে লাইসেন্সিংয়ে সমস্যায় পড়তে পারে ইস্টবেঙ্গল
ইস্টবেঙ্গল ক্লাব।
ইস্টবেঙ্গল ক্লাব।

ফুটবলারদের বকেয়া বেতন না মেটালে লাইসেন্সিংয়ে সমস্যায় পড়তে পারে ইস্টবেঙ্গল

  • প্রায় সাত কোটি টাকা বকেয়া মেটাতে হবে ক্লাবকে, এমনটাই খবর।

শুভব্রত মুখার্জি

আইএসএল শুরু হতে আর বেশিদিন বাকি নেই। সমস্ত ক্লাবগুলো ইতিমধ্যেই গোয়া পৌঁছে প্রস্তুতি শুরু প্রায় করে ফেলেছে। এসসি ইস্টবেঙ্গল ইতিমধ্যেই বেশ কয়েকটি প্রস্তুতি ম্যাচও খেলে ফেলেছে। বেশ ভালো ফর্মে রয়েছে দল। তবে মাঠের বাইরে ইস্টবেঙ্গল ক্লাবকে সমস্যা যেন তাড়া করছে। ফুটবলারদের বিপুল অঙ্কের বেতন এখনও বকেয়া রয়েছে। আর যার ফলে ক্লাব লাইসেন্সিংয়ে সমস্যাতে পড়তে পারে এসসি ইস্টবেঙ্গল।

খুব নির্দিষ্টভাবে বলতে গেলে সময়ের মধ্যে ফুটবলারদের এই বিপুল বকেয়া বেতন না মেটালে সমস্যা বাড়বে। যা জানা গেছে তাতে বকেয়া বাবদ সাত কোটি টাকা মেটাতে হবে ক্লাবকে। সমস‌্যা সমাধানের উদ্দেশ্যে এসসি ইস্টবেঙ্গলের কর্তাদের সঙ্গে নাকি বৈঠকও হয়েছে এআইএফএফের ফুটবল কর্তাদের সঙ্গে।

লাল হলুদ শিবিরকে ৩০ অক্টোবরের মধ্যে আবেদন করতে হবে ফেডারেশনের লাইসেন্সিং কমিটির কাছে। ৫ অথবা ৬ নভেম্বর এই কমিটির মিটিং হতে পারে। এর মধ্যে শ্রী সিমেন্টকে ফুটবলারদের বকেয়া বেতন মেটাতে হবে, না হলে লাইসেন্সিং কমিটির সামনে সমস্যাতে পড়তে পারে লাল হলুদ। লাইসেন্সিংয়ের ক্ষেত্রে বেশ কয়েকটি জায়গায় পাস করতে পারেনি লাল-হলুদ শিবির। ক্লাব এবং ইনভেস্টরদের তরফে বলা হয়েছে ফুটবলারদের বেতন প্রায় সাত কোটি টাকা মিটিয়ে দেওয়া হবে শীঘ্রই।

বন্ধ করুন