বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দিয়াজের আনা গোলকিপার কোচের চাকরি গেল, SC EB নিযুক্ত করল মিহির সাওয়ন্তকে
চাকরি গেল লেসলি ক্লিভলির।
চাকরি গেল লেসলি ক্লিভলির।

দিয়াজের আনা গোলকিপার কোচের চাকরি গেল, SC EB নিযুক্ত করল মিহির সাওয়ন্তকে

  • ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসির গোলরক্ষক কোচ ক্লিভলি লাল-হলুদে যোগ দিয়েছিলেন প্রাক্তন কোচ ম্যানুয়েল দিয়াজের সঙ্গেই। দিয়াজের পর এ বার লাল-হলুদ থেকে তাঁরও চাকরি গেল। পরিবর্তে নতুন গোলকিপার কোচ হলেন মিহির সাওয়ন্ত।

সম্প্রতি দলের তারকা গোলকিপার অরিন্দম ভট্টাচার্যের হাত থেকে কেড়ে নেওয়া হয়েছে দলের নেতৃত্বের দায়িত্ব। এ বার এসসি ইস্টবেঙ্গলের গোলকিপার কোচ লেসলি ক্লিভলির চাকরি গেল। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসির গোলরক্ষক কোচ ক্লিভলি লাল-হলুদে যোগ দিয়েছিলেন প্রাক্তন কোচ ম্যানুয়েল দিয়াজের সঙ্গেই। দিয়াজের পর এ বার লাল-হলুদ থেকে তাঁরও চাকরি গেল। পরিবর্তে নতুন গোলকিপার কোচ হলেন মিহির সাওয়ন্ত।

রবিবার এসসি ইস্টবেঙ্গলের তরফে নেট মাধ্যমে ক্লিভলির বিদায়ের কথা জানানোর পাশাপাশি মিহিরকে নিযুক্ত করার বিষয়টিও জানানো হয়। ক্লিভলির উদ্দেশ্যে লাল-হলুদের তরফে লেখা হয়, ‘ভবিষ্যতের জন্য লেসলি ক্লিভলিকে এসসি ইস্টবেঙ্গলের পরিবারের তরফে শুভেচ্ছা জানানো হচ্ছে। আপনাকে গোলরক্ষক কোচ হিসেবে পেয়ে আমরা ধন্য। সব কিছুর জন্য ধন্যবাদ।’

পাশাপাশি আরও একটি পোস্টে মিহিরকে ক্লাবে স্বাগত জানানো হয়। সেখানে লেখা হয়, ‘বাকি মরসুমের জন্য মিহির সাওয়ন্তকে আমাদের গোলরক্ষক কোচ হিসাবে নেওয়া হল।’

এ বারের আইএসএল-এ এখনও অবধি একটি ম্যাচও জিততে পারেনি ইস্টবেঙ্গল। ১১টি ম্যাচের মধ্যে পাঁচটি ম্যাচে হেরেছে তারা। ছয়টি ম্যাচে ড্র করেছে। গোল খেয়েছে ২০টি। এই পরিস্থিতিতে মরশুমের মাঝ পথে লাল-হলুদে শুধুই পরিবর্তনের হাওয়া।

বন্ধ করুন