বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > পেনাল্টি থেকে গোলে কোনও মতে ড্র, খারাপ পারফরম্যান্সের ধারা চলছে, তলানিতেই থাকল SC EB

পেনাল্টি থেকে গোলে কোনও মতে ড্র, খারাপ পারফরম্যান্সের ধারা চলছে, তলানিতেই থাকল SC EB

নর্থইস্টের সঙ্গে ১-১ ড্র করে এসসি ইস্টবেঙ্গল।

নর্থইস্টের বিরুদ্ধে বিরতিতে ০-১ পিছিয়ে পড়লেও পেনাল্টি থেকে আন্তোনিও পেরোসেভিচ সমতা ফেরান। নিটফল, অন্তত শূন্য হাতে মাঠ ছাড়তে হল না এসসি ইস্টবেঙ্গলকে।

নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধেও জেতা হল না এসসি ইস্টবেঙ্গলের। কোনও মতে তারা ড্র করল। তাও পেনাল্টি থেকে গোলের সৌজন্যে। ১ পয়েন্ট পাওয়ায় আইএসএল তালিকার লাস্টবয় হয়েই থাকল তারা। বিরতিতে ০-১ পিছিয়ে পড়লেও পেনাল্টি থেকে আন্তোনিও পেরোসেভিচ সমতা ফেরান। নিটফল, অন্তত শূন্য হাতে মাঠ ছাড়তে হল না এসসি ইস্টবেঙ্গলকে।

ম্যাচের ৮ মিনিটের মাথায় লালরিনলিয়ানা নামতের শট রুখে দেন নর্থইস্ট ইউনাইটেডের গোলরক্ষক মিরশাদ মিচু। কয়েক মিনিট পরেই নাওরেম সিংয়ের শট মিচুকে পরাস্ত করলেও ক্রসবারে লেগে ফিরে আসে। দুই দলই একাধিক সুযোগ তৈরি করেও গোলের মুখ খুলতে পারছিল না। 

তবে ৩৬ মিনিটে লাল হলুদের আন্তোনিও পেরোসেভিচ বিপক্ষের বক্সের বাইরে বল পেয়েও গোলে রাখতে ব্যর্থ হন। বিরতির ঠিক আগে ইনজুরি টাইমে গোল করেন মার্কো সাহানেক। ভিপি সুহেরের ক্রস পোস্টে লেগে ফিরে আসার পর তা পেয়ে গিয়েছিলেন তিনি। গোল করতে কোনও ভুল করেননি সাহানেক।

দ্বিতীয়ার্ধে গোল শোধে মরিয়া হয়ে উঠেছিল লাল-হলুদ ব্রিগেড। ফ্রান সোটা পেনাল্টি আদায় করে নেন। ৫৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সমতা ফেরান পেরোসেভিচ। ৭৩ মিনিটে সুহেরের শট অনবদ্য দক্ষতায় বাঁচিয়ে দেন এসসি ইস্টবেঙ্গলের গোলরক্ষক শঙ্কর রায়। ম্যাচের শেষ লগ্নে সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেননি সোটা, ফলে ড্র করেই সন্তুষ্ট থাকতে হয় মারিয়ো রিভেরার দলকে।

যদিও এসসি ইস্টবেঙ্গলের শেষ ম্যাচ বাকি রয়েছে। শনিবার বেঙ্গালুরু এফসির মুখোমুখি হবে তারা। এই মুহূর্তে ১৯ ম্যাচে ১১ পয়েন্ট লাল-হলুদের। এ দিকে আইএসএলের সব ম্যাচ খেলা হয়ে গেল নর্থইস্টের। এ বারের মতো আইএসএল অভিযান শেষ খালিদ জামিলের টিমের। ২০ ম্যাচে তাদের পয়েন্ট ১৪। আপাতত রয়েছে আইএসএল তালিকার দশ নম্বরে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন